Bangladesh Premier League 2019-20: ঢাকায় বিপিএলের অনুষ্ঠানে সলমন খান, বাবার নির্দেশে কাজী নজরুল ইসলামকে শ্রদ্ধা জানালেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সলমন খান, ক্যাটরিনা কইফ (Picture Credits: BPLT20 Twitter)

ঢাকা, ৯ ডিসেম্বর: গতকাল ছিল বিবিপিএল বা বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (Bangladesh Premier League 2019-20) উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড দাবাং সলমন খান (Salman Khan) এবং ক্যাটরিনা কইফ (Katrina Kaif)। গোটা সন্ধেটাই ছিল তারকাখচিত। বলিউড অভিনেতা- অভিনেত্রীদের নিয়ে বাংলাদেশ সাক্ষী থাকল এক বর্ণময় সন্ধ্যার। ক্যাটরিনা ও সলমন খানের দুর্দান্ত নাচে জমেছিল বিপিএল-র সন্ধ্যে। তবে সলমন খান যেভাবে বাংলা বললেন তাতে বেজায় খুশি হল গোটা বাংলাদেশবাসী।

মাঠে এত সংখ্যক জনগণ দেখে রীতিমতো অবাক হয়ে গেলেন সলমন খান। গোটা বাংলাদেশিদের উদ্দেশে তিনি বলেন, কেমন আছ বাংলাদেশ? আমি তোমাকে ভালোবাসি। ক্যাটরিনার মুখে 'জয় বাংলা, জয় বঙ্গবন্ধু' মন কাড়ল সবার। হিন্দির থেকেও ভালো বাংলা বলে দেখালেন ক্যাটরিনা। বাংলাদেশের জাতীয় র (Kazi Nazrul Islam) নামও করলেন তিনি। বললেন, তাঁর বাবা (সেলিম খান) (Salim Khan) নজরুল ইসলামের ভক্ত, শুধু তাই নয় তিনি নির্দেশ দিয়েছেন নজরুল ইসলামকে মঞ্চে গিয়ে স্মরণ করতে। এভাবেই মন কাড়লেন দুই বলিউডি তারকা। আরও পড়ুন, মাঠের মধ্যে এঁকেবেঁকে চলেছে সাপ! বন্ধ হয়ে গেল অন্ধ্রপ্রদেশ বনাম বিদর্ভ রঞ্জি ম্যাচ

সলমন খান এবং ক্যাটরিনা কইফের পর শুরু হয় অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব। এ পর্যায়ে জেমসের পারফরম্যান্স শেষে ভারতীয় সঙ্গীত তারকা সনু নিগম সংগীত পরিবেশনা করেন। তাঁর গানও দর্শকরা বেশ উপভোগ করেন। সনু নিগমের পরিবেশনা শেষে কিছুক্ষণ চলে লেজার লাইট শো। এরপরই মঞ্চে আসেন ভারতীয় সংগীত তারকা কৈলাস খের।

আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে বিবিপিএল-র ম্যাচ। জানুয়ারি ১৭ তারিখ পর্যন্ত থাকবে ম্যাচ। ম্যাচে মোট সাতটি দল অংশগ্রহণ করছে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ওয়ারিয়র্স, প্রিমিয়ার ব্যাঙ্ক খুলনা টাইগার্স, যমুনা ব্যাঙ্ক ঢাকা প্লেটুন, রাজশাহি রয়্যালস, রংপুর রেঞ্জার্স এবং সিলেট থান্ডার।