Snake Stops Play: মাঠের মধ্যে এঁকেবেঁকে চলেছে সাপ! বন্ধ হয়ে গেল অন্ধ্রপ্রদেশ বনাম বিদর্ভ রঞ্জি ম্যাচ
মাঠের মধ্যে সাপ (Photo Credits: @BCCI/Twitter)

Snake Invades Pitch During Andhra Pradesh vs Vidarbha Ranji Trophy 2019-20 Match: মাঠের মধ্যে সাপ। বন্ধ হয়ে গেল ক্রিকেট খেলা। গ্রাউন্ড স্টাফ থেকে খেলোয়াড়রা ব্যস্ত সাপ তাড়াতে। এঘটনাই ভাইরাল নেট দুনিয়াজুড়ে। চলছিল অন্ধ্রপ্রদেশ  (Andhra Pradesh) বনাম বিদর্ভ (Vidarbha ) রঞ্জি ট্রফি ২০১৯-র (Ranji Trophy) প্রথম দিনের ক্রিকেট ম্যাচ (Cricket Match)। হঠাৎই বন্ধ করতে হল খেলা। আবহাওয়া খারাপ থাকার কারণে নয় । ম্যাচের মাঝে মাঠের মধ্যে ঢুকে পড়ে একটা বড় সাপ (Snake)। যার ফলে কিছুক্ষনের জন্য বন্ধ রাখতে হয় ম্যাচ। খেলাটি বিজয়ওয়াড়া (Vijayawada) মুলাপাদুর ডঃ গোকারাজু লায়আলা গঙ্গারাজু এসিএ ক্রিকেট মাঠে (Dr. Gokaraju Liala Gangaaraju ACA Cricket Ground) অনুষ্ঠিত হয়। মাঠে যারা ছিল তারা কোনোমতে সাপটিকে তাড়ানোর চেষ্টা করে।

বিসিসিআই (BCCI) এই ভিডিওটি তাদের টুইটারের পেজ থেকে শেয়ার করে। নীচে ক্যাপশন  দেওয়া হয়-"সাপের জন্য খেলা বন্ধ। পরিদর্শক জানিয়েছেন কিছুক্ষণের ম্যাচটি যাতে বন্ধ রাখা হয়। ভিডিওটিতে দেখা যায় গ্রাউন্ড স্টাফ সাপটিকে তাড়িয়ে বাইরের রাস্তা দেখিয়ে দিচ্ছেন। তবে আশ্চর্যের বিষয় হল আগেও এমন ঘটনা ঘটেছে। তাও আবার রঞ্জি ট্রফিতেই। গত ২০১৫- ১৬- র রঞ্জি ট্রফিতে বেঙ্গল বনাম বিদর্ভ ম্যাচ চলাকালীন একটি ৪ ফুটের সাপ ঢুকে পড়ে। সেইবারও বাতিল করা হয় ম্যাচ। আরও পড়ুন, মেট্রোতে দাঁড়িয়ে প্রকাশ্যে ঠোঁটে ঠোঁট রেখে চুমু তরুণ তরুণীর, তর্ক বিতর্কে উত্তাল নেট দুনিয়া

সেইসময় ব্যাট করতে নেমেছিল অন্ধ্রপ্রদেশের টিম। তারা ২০ ওভারে ৪৭ রান করে। ওপেনার হিসেবে মাঠে নেমেছিল হনুমা বিহারি। বিদর্ভ টিমের ক্যাপ্টেন ফাইজ ফজল। এখন ৮৬-তম রঞ্জি ট্রফি চলছে। প্রথম দফার টুর্নামেন্টে মোট ৩৮ টি টিম খেলছে। এই ৩৮ টি টিমকে চারটি ভাগে ভাগ করে দেওয়া হয়েছে।