Viral Video: মেট্রোতে দাঁড়িয়ে প্রকাশ্যে ঠোঁটে ঠোঁট রেখে চুমু তরুণ তরুণীর, তর্ক বিতর্কে উত্তাল নেট দুনিয়া
ঠোঁটে ঠোঁট রেখে চুমু তরুণ তরুণীর (Photo Credits: NYOOOZ TV YouTube)

Young Couple Caught Kissing in Delhi Metro: দিল্লিতে (Delhi) তরুণ তরুণীর (Couples) মেট্রোতে দাঁড়িয়ে চুমুর (Kissing) ভিডিও দেখে উত্তাল নেটিজেনরা। ভিডিওটি টুইটারে আপলোড করার পর ভাইরাল হয়ে পড়ে। তরুণ তরুণীর সম্মতি না নিয়েই ভিডিওটি করে জনৈক ব্যক্তি। তিনি টুইটারে (Twitter) পোস্টও করে দেন। তবে ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। লুকিয়ে লুকিয়ে ভিডিও বানিয়ে পোস্ট করে দেওয়াটা যেমন মেনে নিতে পারছেন না নেটিজেনরা উল্টোদিকে কয়েকজনের দাবি প্রকাশ্যে চুমু খাওয়াটা অনুচিত কাজ।

এই নিয়ে তর্ক বিতর্কে ফেটে পড়েছে নেট দুনিয়া। দিল্লিতে মেট্রোর দরজার সামনে অনেকক্ষণ দাঁড়িয়েছিলেন ওই তরুণ তরুণী। তাঁরা প্রকাশ্যে চুমুও খাচ্ছিলেন। কিন্তু মেট্রোর (Metro) কেউ তাঁদের আপত্তি জানাননি। কিন্তু কেউ একজন লুকিয়ে ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। যেখানে তাঁদের মুখ পরিষ্কারভাবে বোঝা যাচ্ছিল। ব্যক্তিগত বিষয় সোশ্যাল মিডিয়ায় বিনা অনুমতিতে আপলোড করে ছড়ায় বিতর্ক। আরও পড়ুন,  সোশ্যাল মিডিয়ায় হাউ হাউ করে কেঁদে ভাসালেন মোনালি ঠাকুর!

কেউ কেউ এর বিরোধিতা করে বলেন। ভবিষ্যতে কেউ প্রকাশ্যে যৌন সঙ্গম শুরু করতেই পারে। যারা প্রকাশ্যে জনগণের সামনে এসব কাজ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। আবার কারও বক্তব্য, এসমস্ত ভিডিও তৈরী করে সোশ্যাল মিডিয়ায় দেওয়ার কোনো মানে নেই। কারও ব্যক্তিগত বিষয়ে নাক গলানোর কী প্রয়োজন? এভাবেই চলতে থাকে তর্কাতর্কি।