Rajshahi Royals vs Sylhet Thunder, BPL 2019-20 Live Streaming: এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন বাংলাদেশ প্রেমিয়র লীগের সরাসরি সম্প্রচার
রাজশাহী রয়্যালস (Photo Credits: Twitter/ Rajshahi Royals)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রেমিয়ার লীগের (Bangladesh Premier League) ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে রাজশাহী রয়্যালস ও সিলেট থান্ডার। ম্যাচটি ১৩ ডিসেম্বর ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের প্রথম খেলায় ঢাকা প্ল্যাটুনকে ৯ উইকেটে হারিয়ে রাজশাহী রয়্যালস দারুন শুরু করেছে। অন্যদিকে সিলেট থান্ডার তাদের এই মরশুমের শুরুতেই হতাশ করেছে। কারণ তারা প্রতিযোগিতার উদ্বোধনী খেলায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে হারে। ক্রিকেট ভক্তরা রাজশাহী রয়্যালস ও সিলেট থান্ডারের ম্যাচের লাইভ স্ট্রিমিং সম্পর্কিত অন্যান্য খবর বিশদে পেতে চাইলে স্ক্রোল ডাউন করে একবার প্রতিবেদনটি পড়ে ফেলুন।

থান্ডার তাদের প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচে হারে। কারণ ১৬২ রান জেতার জন্য পর্যাপ্ত ছিল না। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স পাঁচ উইকেট হারিয়ে ম্যাচ পকেটে পুরে নেয়। ভারত সফর শেষে আজ সিলেটের দলে যোগ দেবেন ওয়েস্ট ইন্ডিজ পাওয়ার হাউজ শেরফেন রাদারফোর্ড। অন্যদিকে ঢাকা প্ল্যাটুনকে ৯ উইকেটে হারিয়ে রাজশাহী রয়্যালস বেশ আত্মবিশ্বাসী। আরও পড়ুন: Boris Johnson Returns As PM:ব্রেক্সিটের পক্ষে রায়, বিপুল জনাদেশ নিয়ে ফের ব্রিটেনের প্রধানমন্ত্রীর আসনে বরিস জনসন; টুইটে শুভেচ্ছা নরেন্দ্র মোদির

ম্যাচের সময় কখন জানেন?

মীরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে রাজশাহী রয়্যালস ও সিলেট থান্ডারের ম্যাচ মুখোমুখি দেখতে হলে বেলা দেড়টার মধ্যে রেডি হয়ে নিন। ভারতীয় সময় দেড়টায় শুরু হচ্ছে খেলা। বাংলাদেশের স্থানীয় সময় বেলা ২টোয় খেলা শুরু।

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে বাংলাদেশ প্রেমিয়র লীগের অফিসিয়াল সম্প্রচারক হচ্ছে ডি স্পোর্টস। তাই প্রতিবেশী দেশের প্রেমিয়র লীগ দেখতে ডি স্পোর্টসে চোখ রাখতে পারেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। অন্যদিকে বাংলাদেশে ক্রিকেট ভক্তরা যাঁরা মীরপুরে গিয়ে খেলা দেখার সুযোগ পাচ্ছেন না তারা মাছরাঙা টেলিভিশনে চোখ রাখুন। এই টিভিই ম্যাচের সরাসরি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে। পাকিস্তান থেকে কেউ যদি এই ম্যাচ দেখতে চান তাহলে জিও সুপারে চোখ রাখুন। একইভাবে অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশ প্রেমিয়র লীগ দেখতে হলে চোখ রাখতে হবে ফক্স স্পোর্টসে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

অনলাইনে বিনামূল্যে ম্যাচ দেখতে হলে ভারতীয় ক্রিকেট ভক্তরা চোখ রাখুন ফ্যানকোড-এ। কেন না এরাই অফিসিয়াল অনলাইন স্ট্রিমিং পার্টনার। অন্যদিকে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য রয়েছে গাজি টিভি বা জি-টিভি। সেখানেই দেখানো হবে সরাসরি লাইভ স্ট্রিমিং। পাকিস্তানে লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও টিভিতে।