PAK vs UAE, ACC U-19 Asia Cup Semifinal: পাকিস্তান বনাম সংযুক্ত আরব আমিরাত, সেমিফাইনাল, সরাসরি দেখুন এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ
PAK vs UAE, U19 Asia Cup Semifinal (Photo Credit: @ACCMedia1/ X)

এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের দ্বিতীয় সেমিফাইনালে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। ওভালের আইসিসি অ্যাকাডেমিতে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। পাকিস্তান গ্রুপ পর্বের তিনটি ম্যাচেই ছোটরা জয়লাভ করে এবং গ্রুপ 'এ'র শীর্ষস্থান দখল করে। অন্যদিকে, সংযুক্ত আরব আমিরাতের ছোটরা গ্রুপ 'বি'তে তিন ম্যাচে দুটি জয় ও একটি পরাজয়ের মাধ্যমে দ্বিতীয় স্থান লাভ করে। এই ম্যাচটি দুই দলের মধ্যে লড়াই হবে বলে আশা করা হচ্ছে। এই টুর্নামেন্ট আয়োজনের মূল উদ্দেশ্য দলগুলোকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আগে তাদের দক্ষতা রপ্ত করার সুযোগ করে দেওয়া। আগের সংস্করণের মতো এ বছরও আটটি দেশ অংশগ্রহণ করে। যেখানে অংশ নেয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান, আফগানিস্তান ও বাংলাদেশ আইসিসির পূর্ণ সদস্য দেশ এবং সংযুক্ত আরব আমিরাত, জাপান ও নেপাল বাছাইপর্বের দল। 'এ' ও 'বি' গ্রুপে ভারত খেলে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান, আফগানিস্তান ও নেপালের সঙ্গে এবং 'বি' গ্রুপে জাপান, বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আয়োজক সংযুক্ত আরব আমিরাতের ম্যাচ হয়। IND vs BAN, ACC U-19 Asia Cup Semifinal: ভারত বনাম বাংলাদেশ, সেমিফাইনাল, সরাসরি দেখুন এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ

কোথায়, কখন আয়োজিত হয়েছে পাকিস্তান বনাম সংযুক্ত আরব আমিরাত, সেমিফাইনাল, এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ?

দুবাইয়ের আইসিসি অ্যাকাডেমি গ্রাউন্ডে (ICC Academy Ground, Dubai) পাকিস্তান বনাম সংযুক্ত আরব আমিরাত, সেমিফাইনাল, এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ আয়োজিত হয়েছে সকাল ১১টা থেকে।

কোথায় সরাসরি দেখবেন পাকিস্তান বনাম সংযুক্ত আরব আমিরাত, সেমিফাইনাল, এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ?

টিভিতে কোনো ম্যাচ সম্প্রচার করা হবে না।পাকিস্তান বনাম সংযুক্ত আরব আমিরাত, সেমিফাইনাল ম্যাচ দেখা যাবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (Asian Cricket Council) ইউটিউব চ্যানেলে।

পাকিস্তান বনাম সংযুক্ত আরব আমিরাত, সেমিফাইনাল

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল: শামেইল হোসেন, শাহজাইব খান, তৈয়ব আরিফ, মহম্মদ রিয়াজউল্লাহ, আরাফাত মিনহাস, সাদ বেগ (অধিনায়ক), মহম্মদ জিশান, আজান আওয়াইস, আমির হাসান, খুবাইব খলিল, উবায়দ শাহ, আলী আসফান্দ, নাজাব খান, নাভিদ আহমেদ খান, আহমেদ হোসেন।

সংযুক্ত আরব আমিরাত অনূর্ধ্ব-১৯ দল: আরিয়ানশ শর্মা (উইকেটরক্ষক), শ্রেয় শেঠি, তানিশ সুরি, ধ্রুব পরাশর, মারুফ মার্চেন্ট, অয়ন আফজাল খান (অধিনায়ক), আম্মার বাদামী, আয়মান আহমেদ, হার্দিক পাই, হরিত শেট্টি, ওমিদ রহমান, ইথান ডি'সুজা, অক্ষত রাই, ইয়াইন রাই, হর্ষিত শেঠ।

দেখুন ম্যাচ