New Cricket Stadium in Tamil Nadu: কোয়েম্বাটুরে নয়া আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রতিশ্রুতি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর
Cricket Stadium (Photo Credit: @IndianTechGuide/ X)

কোয়েম্বাটুরঃ তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন (MK Stalin) রবিবার প্রতিশ্রুতি দিয়েছেন যে ডিএমকে সরকার কোয়েম্বাটুরে একটি অত্যাধুনিক ক্রিকেট স্টেডিয়াম স্থাপনের উদ্যোগ নেবে। শিল্পমন্ত্রী টিআরবি রাজার অনুরোধের পরে এমকে স্ট্যালিন তার এক্স প্ল্যাটফর্মে আরও একটি নির্বাচনী প্রতিশ্রুতি হিসাবে এই বিষয়ে একটি পোস্ট করেছেন। টিআরবি রাজা তার এক্স প্ল্যাটফর্মে বলেন, কোয়েম্বাটুর টিএনপিএল দলের মালিকদের বাড়ি এবং অনেক ক্রমবর্ধমান জাতীয় ক্রিকেট তারকা পশ্চিম তামিলনাড়ু থেকে এসেছেন এবং তামিলনাড়ুর জন্য আরও একটি বিশ্বমানের ক্রিকেট স্টেডিয়াম মুখ্যমন্ত্রী স্ট্যালিনকে কোয়েম্বাটুরে একটি নতুন বিশ্বমানের বহুমুখী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম স্থাপনের পদক্ষেপ নেওয়ার জন্য তিনি অনুরোধ করেছেন। এরপের স্ট্যালিন পোস্ট করে জানান, চেন্নাইয়ের ঐতিহাসিক এমএ চিদাম্বরম স্টেডিয়ামের পর তামিলনাড়ু সরকার এবং ক্রীড়ামন্ত্রী উদয়নিথিস্তালিন (Udhayanithistalin) তামিলনাড়ুর দ্বিতীয় আন্তর্জাতিক মানের ক্রিকেট ভেন্যু গড়তে চলেছে। Telangana CM at Uppal Stadium: হায়দরাবাদের খেলা দেখতে হাজির তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী থেকে দক্ষিণের কমেডি তারকা, (দেখুন ছবি)

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লাইকা কোভাই কিংস এবং চেপক সুপার গিলিজ ৫ জুলাই সালেমে তামিলনাড়ু প্রিমিয়ার লিগের অষ্টম সংস্করণ শুরু করবে। আগের দুই বছরের মতো, টিএনপিএল একটি ক্যারাভান ফর্ম্যাট অনুসরণ করবে, যার প্রথম লেগ সালেম (৫-১১ জুলাই), তারপরে কোয়েম্বাটুর (১৩-১৮ জুলাই), তিরুনেলভেলি (২০-২৪ জুলাই) এবং ডিন্ডিগুলে (২৬-২৮ জুলাই) অনুষ্ঠিত হবে। তামিলনাড়ুতে চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামও রয়েছে, যা ১৯১৬ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এদিকে, ডিএমকে কংগ্রেসের সাথে জোট বেঁধে লোকসভা নির্বাচনে লড়াই করছে এবং বিরোধী নেতৃত্বাধীন ইন্ডিয়া ব্লকের একজন বিশিষ্ট সদস্য। তামিলনাড়ুতে ১৯ এপ্রিল লোকসভা নির্বাচনে ভোট হবে। আগামী ৪ জুন লোকসভা নির্বাচনের ফল ঘোষণা করা হবে।