Nepal vs Canada ODI Series: আজ থেকে শুরু নেপাল বনাম কানাডার ওয়ানডে সিরিজ, সরাসরি দেখবেন যেখানে
Nepal vs Canada ODI Series (Photo Credit: @CricketNep/ X)

আজ বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি থেকে কানাডার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করেছে নেপাল। গত বছর এশিয়া কাপের হতাশাজনক পারফরম্যান্সের পর ৫০ ওভারের ক্রিকেটে ফিরতে চলেছে নেপাল। কানাডা এবং নেপাল উভয়ই আইসিসি বিশ্বকাপ ২০২৩ এর জন্য যোগ্যতা অর্জনে ব্যর্থ হয়েছিল তবে ২০২৭ সালে টুর্নামেন্টের জন্য আরও শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়ানোর আশা করবে। সম্প্রতি মালয়েশিয়া ও হংকংয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলেছে কানাডা। গ্রুপ পর্বের ম্যাচ জিতলেও মালয়েশিয়ার বিপক্ষে ফাইনালে হোঁচট খেয়েছে তারা। অন্যদিকে নেপাল ১৫ ফেব্রুয়ারি থেকে ক্রিকেট বিশ্বকাপের লিগ-২ সিরিজে নেদারল্যান্ডস ও নামিবিয়ার মুখোমুখি হবে। কানাডা সিরিজের জন্য নেপালের দলে নেতৃত্ব দেবেন রোহিত পাউডেল। করণ কেসি, দীপেন্দ্র আইরিকে বিশ্রাম দেওয়া হলেও সোমপাল কামি, কুশল ভুর্টেল এই সিরিজে খেলবেন। AUS vs PAK Semi-Final 2, U19 WC Live Streaming: অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান, দ্বিতীয় সেমিফাইনাল, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ; সরাসরি দেখবেন যেখানে

নেপালঃ রোহিত পাউডেল (অধিনায়ক), আসিফ শেখ (উইকেটরক্ষক), কুশল ভুর্টেল, সোমপাল কামি, ললিত রাজবংশী, সূর্য তামাং, রিজান ঢাকল, আরিফ শেখ, হেমন্ত ধামি, আকাশ চাঁদ, অনিল সাহ, পবন সরফ, ভীম শার্কি, দেব খানাল, কুশল মল্লা।

কানাডাঃ সাদ বিন জাফর (অধিনায়ক), অজয়বীর হুন্ডাল, দিলন হেইলিগার, দিলপ্রীত সিং, হর্ষ ঠাকর, ঈশ্বরজোত সিং, জেরেমি গর্ডন, নবনীত ধালিওয়াল, নিখিল দত্ত,নিকোলাস কির্টন, পরগত সিং, সাহেব মালহোত্রা, শহীদ আহমেদজাই, শ্রেয়স মোভা (উইকেটরক্ষক), শ্রীমন্ত বিজয়েরত্নে (উইকেটরক্ষক), উদয় ভগবান, অ্যারন জনসন, উদয়বীর ওয়ালিয়া, যুবরাজ সামরা।

কবে, কখন, কোথায় শুরু হবে নেপাল বনাম কানাডার ওয়ানডে সিরিজ?

আজ ৮ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে সিরিজ, বাকি দুটি ম্যাচ আয়োজিত হবে ১০ এবং ১২ ফেব্রুয়ারি। সমস্ত ম্যাচ আয়োজিত হবে কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল গ্রাউন্ডে ভারতীয় সময় সকাল ৯টা বেজে ১৫ মিনিটে।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন নেপাল বনাম কানাডার ওয়ানডে সিরিজ

ভারতে সরাসরি টিভিতে নেপাল বনাম কানাডার ওয়ানডে সিরিজ সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন নেপাল বনাম কানাডার ওয়ানডে সিরিজ

সরাসরি অনলাইনে নেপাল বনাম কানাডার ওয়ানডে সিরিজ ম্যাচ দেখতে পাবেন ফ্যানকোড (FanCode) অ্যাপে