Dhoni Gets Knee Treatment In Ranchi: হাঁটুর ব্যথায় ভুগছেন মহেন্দ্র সিং ধোনি, ওষুধ খেতে যাচ্ছেন রাঁচির প্রত্যন্ত গ্রামে
MS Dhoni Gets Knee Treatment In Ranchi (Photo: IANS)

রাঁচি, ১ জুলাই: প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) আজকাল হাঁটুর ব্যথায় (Knee Pain) ভুগছেন এবং চিকিৎসার জন্য গ্রামের এক বৈদ্যের কাছে যাচ্ছেন। এই বৈদ্য রাঁচির (Ranchi) একটি প্রত্যন্ত গ্রামে গাছের নিচে রোগী দেখেন। বন্ধন সিং খেরওয়ার (Vaidya Bandhan Singh Kharwar) নামে ওই বৈদ্য বন্য ভেষজ ওষুধ দিয়ে চিকিৎসা করান। ধোনির কাছ থেকে ওষুধের একটি ডোজের জন্য তিনি ৪০ টাকা নিয়েছেন।

লাপুং থানা এলাকার কাটিংকেলা (Katingkela) গ্রামে বৈদ্য বন্ধন সিং খারওয়ার গত ২৪ বছর ধরে রোগীদের চিকিৎসা করছেন। এলাকাটি রাঁচি থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে। একটি গাছের নিচে তাঁবু খাটিয়েই পরিষেবা দেন বন্ধন। জানা গিয়েছে, গত একমাস ধরে ধোনি তাঁর ওষুধ নিতে ওই গ্রামে আসছেন। চারদিন অন্তর ধোনি আসেন ওষুধ নিতে। হাড়ের রোগের চিকিৎসার জন্য এই বৈদ্যের তৈরি ওষুধটি এমন যে তা বাড়িতে নিয়ে যাওয়া যায় না। আরও পড়ুন: Neeraj Chopra: ডায়মন্ড লিগে রুপো জিতলেন নীরজ চোপড়া, ভেঙে ফেললেন নিজের আগে রেকর্ড

এর আগে ধোনির বাবা-মা এই চিকিৎসকের কাছে ওষুধ খেয়েছিলেন। বৈদ্য বন্ধন সিং খেরওয়ার বলেছেন যে তিনি প্রাথমিকভাবে ধোনির বাবা-মাকে চিনতে পারেননি। এছাড়াও তিনি ধোনিকেও প্রথমে চিনতে পারেননি। আশপাশের যুবকরা ছবি তোলার জন্য ভিড় করতেই ধোনির আসল পরিচয় জানতে পারেন।