Manchester Originals vs Northern Superchargers (Photo Credit: The Hundred/ X)

দ্য হান্ড্রেড ২০২৪ (The Hundred 2024) ম্যানচেস্টার অরিজিনালস (Manchester Originals) নর্দার্ন সুপারচার্জার্স (Northern Superchargers) এর মুখোমুখি হবে। আজ রবিবার ১১ আগস্ট ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে টুর্নামেন্টের ২৭ তম তথা দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল। ম্যানচেস্টার অরিজিনালসের এই মরসুমে অবস্থা জস বাটলারকে ছাড়া খুবই খারাপ। পাঁচ ম্যাচে দলটি মাত্র একটি জয় পেয়েছে। মরসুমের প্রথম জয়টি লন্ডন স্পিরিটের বিপক্ষে এসেছিল যেখানে তারা প্রতিপক্ষকে ১২ রানে পরাজিত করেছিল। অন্যদিকে ছয় ম্যাচে তিন জয় ও দুই হারে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে নর্দার্ন সুপারচার্জার্স। দুর্ভাগ্যক্রমে, ওয়েলশ ফায়ারের সাথে তাদের শেষ ম্যাচটি বৃষ্টির কারণে বাতিল হয় এবং উভয় পক্ষই একটি করে পয়েন্ট ভাগ করে নিতে হয়। আজ দুদলই চাইবে জয়ের পথে ফিরতে। Pollard's 5 Sixes in Row: দেখুন, পরপর পাঁচটি ছক্কা হাঁকিয়ে রাশিদ খানের ওপর কায়রন পোলার্ডের নৃশংস আক্রমণ

নর্দার্ন সুপারচার্জার্স স্কোয়াডঃ ম্যাথু শর্ট, বেন স্টোকস, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), হ্যারি ব্রুক (অধিনায়ক), অ্যাডাম হোস, অলিভার রবিনসন, গ্রাহাম ক্লার্ক, মিচেল স্যান্থনার, ম্যাথু পটস, আদিল রশিদ, রিস টপলি, কলিন ইনগ্রাম, জর্ডান ক্লার্ক, বেন দ্বারশুইস, ক্যালাম পার্কিনসন, মাইকেল জোনস, টম লস।

ম্যানচেস্টার অরিজিনাল স্কোয়াডঃ ফিল সল্ট (অধিনায়ক), ম্যাথু হার্স্ট, ম্যাক্স হোল্ডেন, ওয়েন ম্যাডসেন, পল ওয়াল্টার, জেমি ওভারটন, সিকান্দার রাজা, উসামা মির, থমাস অ্যাসপিনওয়াল, স্কট কুরি, ফজলহাক ফারুকি, টম হার্টলি, সনি বেকার, মিচেল স্ট্যানলি, জোশ হাল।

কবে, কোথায়, আয়োজিত হবে ম্যানচেস্টার অরিজিনালস বনাম নর্দার্ন সুপারচার্জার্স, দ্য হান্ড্রেড ২০২৪? 

১১ আগস্ট ম্যানচেস্টারে এমিরেটস ওল্ড ট্রাফোর্ডে (Emirates Old Trafford, Manchester) আয়োজিত হবে ম্যানচেস্টার অরিজিনালস বনাম নর্দার্ন সুপারচার্জার্স, দ্য হান্ড্রেড ২০২৪।

কখন থেকে শুরু হবে ম্যানচেস্টার অরিজিনালস বনাম নর্দার্ন সুপারচার্জার্স, দ্য হান্ড্রেড ২০২৪?

ম্যানচেস্টার অরিজিনালস বনাম নর্দার্ন সুপারচার্জার্স, দ্য হান্ড্রেড ২০২৪ শুরু হবে ভারতীয় সময় রাত ১০ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ওয়েলশ ফায়ার বনাম বার্মিংহাম ফিনিক্স, দ্য হান্ড্রেড ২০২৪?

ম্যানচেস্টার অরিজিনালস বনাম নর্দার্ন সুপারচার্জার্স, দ্য হান্ড্রেড ২০২৪ ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে (Sony Sports Network)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ম্যানচেস্টার অরিজিনালস বনাম নর্দার্ন সুপারচার্জার্স, দ্য হান্ড্রেড ২০২৪?

ম্যানচেস্টার অরিজিনালস বনাম নর্দার্ন সুপারচার্জার্স, দ্য হান্ড্রেড ২০২৪ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে সোনি-লিভ (Sony-Liv) এবং ফ্যানকোড (FanCode) অ্যাপে।