Live Cricket Streaming of IND vs SA 1st ODI 2020 on DD Sports, Hotstar and Star Sports: আজ ভারত বনাম সাউথ আফ্রিকা প্রথম একদিনের ম্যাচ, এক ক্লিকে জেনে নিন কখন, কোথায় দেখবেন ম্যাচ?
শিখর ধাওয়ান (Photo Credits: Getty Images)

IND vs SA 1st ODI 2020- আজ থেকে শুরু হচ্ছে ভারত-সাউথ আফ্রিকা তিন ম্যাচের একদিনের সিরিজ। নিউ জিল্যান্ড সফরের হারের জ্বালা ভুলে নতুন করে শুরু করতে কোহলি ব্রিগেড। নিউজিল্যান্ডের কাছে ০-৩ ব্যবধানে একদিনের সিরিজে হেরে এবার ঘরের মাঠে নামছে ভারত। অন্যদিকে নিজেদের দেশে ৩-০ ফলে অস্ট্রেলিয়াকে চুরমার করে ভারতের বিরুদ্ধে নামছে সাউথ আফ্রিকা। দীর্ঘদিন পর ওয়ান ডে টিমে ফিরেছেন হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার ও শিখর ধাওয়ান। মাঝে হার্দিক যখন চোটের জন্য বাইরে ছিলেন, শিবম দুবেকে বেশ কিছু ম্যাচে সুযোগ দিয়েছিল ভারত। কিন্তু দুবে সেই সুযোগের পুরো সদ্ব্যবহার করতে পারেননি। ফলে ফের হার্দিকে ফিরেছে ভারত। ডিওয়াই পাটিল কর্পোরেট কাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন হার্দিক। তাঁকে ফিট ও চনমনে দেখিয়েছে।

ফিট হয়ে টিমে ফিরেছেন ওপেনার শিখর ধাওয়ান। নিউজিল্যান্ডে ওয়ান ডে সিরিজে ওপেন করেছিলেন পৃথ্বী ও মায়াঙ্ক। কারণ, নিয়মিত জুটি শিখর-রোহিত দু'জনেই চোটের জন্য বাইরে ছিলেন। এই সিরিজে নেই রোহিত শর্মা। ফলে পৃথ্বীর সঙ্গে ওপেন করার কথা শিখরের। বসতে হবে মায়াঙ্ককে। নজর থাকবে অধিনায়ক বিরাট কোহলির দিকে। যিনি নিউজিল্যান্ডে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজে মাত্র ৭৫ রান করেছেন। তিন ম্যাচের এই সিরিজের পরেই আইপিএল। আরও পড়ুন: IPL 2020: মাঠে দর্শক ছাড়াই হবে আইপিএল, সিদ্ধান্ত মহারাষ্ট্র সরকারের

ভারত বনাম সাউথ আফ্রিকা প্রথম একদিনের ম্যাচ কবে?

ভারত বনাম সাউথ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ আজ ১২ মার্চ, বৃহস্পতিবার

কোথায় হবে ভারত বনাম সাউথ আফ্রিকা ম্যাচ?

এই ম্যাচটি হবে হিমাচলপ্রদেশের ধরমশালায়।

কখন শুরু ভারত বনাম সাউথ আফ্রিকা ম্যাচ?

ভারতীয় সময় দুপুর ১:৩০ মিনিটে শুরু হবে ভারত বনাম সাউথ আফ্রিকা প্রথম ওয়ান ডে ম্যাচ।

কোথায় দেখবেন ভারত বনাম সাউথ আফ্রিকা একদিনের ম্যাচ?

ভারত বনাম সাউথ আফ্রিকা প্রথম একদিনের ম্যাচের সরাসরি সম্প্রচার দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports)। এছাড়া দেখা যাবে ডিডি স্পোর্টসে (DD Sports)।

ভারত বনাম সাউথ আফ্রিকা ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় দেখবেন?

ভারত বনাম সাউথ আফ্রিকা প্রথম ওয়ান ডে ম্যাচটির লাইভ স্ট্রিমিং দেখা যাবে হটস্টার ( Hotstar)-এ। জিও গ্রাহকরা বিনামূল্যে লাইভ স্ট্রিমিং পাবেন। অন্য গ্রাহকদের ফি দিয়ে সাবস্ক্রিপশন নিতে হবে।