Khulna Tigers vs Sylhet Thunder BPL 2019-20 Live Streaming: এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন বাংলাদেশ প্রেমিয়র লীগের সরাসরি সম্প্রচার
খুলনা টাইগার্স (Photo Credits: Twitter/Khulna Tigers )

বাংলাদেশ প্রেমিয়র লীগের ২৪ তম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে খুলনা টাইগার্স ও সিলেট থান্ডার। ২৮ ডিসেম্বর ঢাকার শের ই বাংলা জাতীয় স্টেডিয়ামে এই ম্যাচ হবে। দুটি দলই এখনও পর্যন্ত টুর্নামেন্টে ছ'টি ম্যাচ খেলেছে। টাইগার্সরা এ পর্যন্ত চার'টি ম্যাচে জয় পেয়েছে। পয়েন্টস টেবিলে তারা তৃতীয় স্থানে রয়েছে। অন্যদিকে থান্ডার এখনও পর্যন্ত একটি ম্যাচে জয় পেয়েছে। ক্রিকেট ভক্তরা খুলনা টাইগার্স বনাম সিলেট থান্ডার ম্যাচের লাইভ স্ট্রিমিং সম্পর্কিত অন্যান্য খবর বিশদে পেতে চাইলে স্ক্রোল ডাউন করে একবার প্রতিবেদনটি পড়ে ফেলুন। অধিনায়ক মুশফিকুর রহিম টাইগার্সদের সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন এবং তিনি তা ভালোভাবেই চালিয়ে যাবেন বলে আশা করা হচ্ছে।

ম্যাচের সময় কখন জানেন?

বাংলাদেশ প্রেমিয়র লীগের এই প্রথম ম্যাচ টান টান উত্তেজনায় ভরা। মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে খুলনা টাইগার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দেখতে হলে সন্ধে ছ'টার মধ্যে রেডি হয়ে নিন। ভারতীয় সময় সন্ধে ছ'টার সময় শুরু হচ্ছে খেলা। বাংলাদেশের স্থানীয় সময় সন্ধে সাড়ে ছ'টায় শুরু হবে খেলা। আরও পড়ুন: Olympic Qualifiers: নিখাত জারিনকে হারিয়ে অলিম্পিক্সের যোগ্যতা অর্জনের প্রতিযোগিতায় চিনে যাচ্ছেন মেরি কম

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে বাংলাদেশ প্রেমিয়র লীগের অফিসিয়াল সম্প্রচারক হচ্ছে ডি স্পোর্টস। তাই প্রতিবেশী দেশের প্রেমিয়র লীগ দেখতে ডি স্পোর্টসে চোখ রাখতে পারেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। অন্যদিকে বাংলাদেশে ক্রিকেট ভক্তরা যাঁরা মিরপুরে গিয়ে খেলা দেখার সুযোগ পাচ্ছেন না তারা মাছরাঙা টেলিভিশনে চোখ রাখুন। এই টিভিই ম্যাচের সরাসরি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে। পাকিস্তান থেকে কেউ যদি এই ম্যাচ দেখতে চান তাহলে জিও সুপারে চোখ রাখুন। একইভাবে অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশ প্রেমিয়র লীগ দেখতে হলে চোখ রাখতে হবে ফক্স স্পোর্টসে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

অনলাইনে বিনামূল্যে বাংলাদেশ প্রেমিয়র লীগের খুলনা টাইগার্স বনাম সিলেট থান্ডারের ম্যাচ দেখতে হলে ভারতীয় ক্রিকেট ভক্তরা চোখ রাখুন ফ্যানকোড-এ। কেননা এরাই অফিশিয়াল স্ট্রিমিং পার্টনার। অন্যদিকে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য রয়েছে গাজি টিভি বা জি-টিভি। সেখানেই দেখানো হবে সরাসরি লাইভ স্ট্রিমিং। পাকিস্তানে লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও টিভিতে।