IPL 2020: আজ আইপিএলের সম্পূর্ণ সূচি প্রকাশ করতে পারে বিসিসিআই
Indian Premier League 2020 (Photo Credits: TW)

আজ আইপিএলের (IPL 2020) সূচি প্রকাশ করতে পারে বিসিসিআই (BCCI)। চেন্নাই সুপার কিংস (CSK) সম্ভবত ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিপক্ষে উদ্বোধনী ম্যাচ খেলবে। এর মধ্যেই ভালো খবর। চেন্নাই সুপার কিংসের দুই খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের করোনা রিপোর্ট দ্বিতীয়বার নেগেটিভ এসেছে। আর সেই কারণে আজ আইপিএল-র সূচি প্রকাশ নিয়ে আশাবাদী ক্রিকেট অনুরাগীরা। গত সপ্তাহে, দুই খেলোয়াড় সহ সিএসকে দলের ১৩ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। সেই কারণেই আইপিএল হওয়া নিয়ে বড় প্রশ্ন চিহ্ন উঠেছিল। আজ সবার টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় সন্ধেতেই অনুশীলনে নামতে পারেন মহেন্দ্র সিং ধোনিরা।

ইতিমধ্যেই আইপিএল-র জন্য সাতজন ভারতীয় ধারাভাষ্যকারকে তালিকাভুক্ত করেছে বিসিসিআই। সাতজন হলেন সুনীল গাভাস্কার, এল শিবরামকৃষ্ণান, মুরলি কার্তিক, দীপ দাশগুপ্ত, অঞ্জুম চোপড়া, রোহন গাভাস্কার এবং হর্ষা ভোগলে। ১০ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরশাহি রওনা দেবেন তাঁরা। ধারাভাষ্যকারদের দু'টি প্যানেলে বিভক্ত করা হয়েছে। একটি দুবাই ও শারজায় থাকবে এবং অন্য প্যানেলটি আবুধাবিতে থাকবে। আরও পড়ুন: R P Singh Becomes Father: বাবা হলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার আরপি সিং

এদিকে ৮ সেপ্টেম্বর দুবাই যাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। আমিরশাহিতে নতুন করে ১৩৪৯ জন করোনা আক্রান্ত হওয়ায় চিন্তায় বোর্ড। পরিস্থিতি খতিয়ে দেখতেই দুবাই যাচ্ছেন সৌরভ।