India Beat Australia: দ্বিতীয় টি ২০ ম্যাচেও হার অস্ট্রেলিয়ার, ২-০ এগিয়ে গেল ভারত
Photo Credits: X@BCCI

থিরুভানাথাপুরম: দ্বিতীয় টি ২০ ম্যাচেও (2nd T20I) অস্ট্রেলিয়াকে হারিয়ে দিল ভারত (India beat Australia)। রবিবার থিরুভানাথাপুরমে (Thiruvananthapuram) প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ২০ ওভারে মাত্র চার উইকেট হারিয়ে ২৩৫ রান করে ভারত। আর এই বিশাল রান তাড়া করতে নেমে ১৯১ রানে খেলা শেষ হয়ে যায় অস্ট্রেলিয়ার।

প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করে ভারতের শুরুটা ভালোই করেছিলেন যশস্বী জয়সওয়াল, ইশান কিষাণ ও ঋতুরাজ গায়কোয়াড়। যশস্বী ২৫ বলে ৯টি চার ও দুটি ছয় মেরে ৫৩ রান করেন। আর গায়কোয়াড় ৪৩ বলে তিনটি চার ও দুটি ছয় মেরে করেন ৫৮ রান। অন্যদিকে ইশান কিষাণের ব্যাট থেকে আসে ৩২ বলে ৫২। আর শেষদিকে রিঙ্কু সিং মাত্র ৯ বলে ৪টি চার ও দুটি ৬ মেরে ৩১ রান করে ভারতকে পৌঁছে দেয় ২৩৫-এ।

এর জবাবে ব্যাট করতে নেমে প্রথম থেকেই ধস নামে অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইনআপে। মাত্র ৫৮ রানে ফিরে যান চারজন অজি ব্যাটসম্যান। পরে টিম ডেভিড ও মার্কাসের ৮১ রানের জুটি তাঁদের রান কিছুটা বাড়লেও ভারতের চিন্তার কারণ হয়নি। শেষে অস্ট্রেলিয়ান টি ২০ টিমের অধিনায়ক ম্যাথু ওয়েড ৪২ রান করে হারের ব্যবধান কিছুটা কমালেও ২০ ওভারে ৯ উইকেটে ১৯১ রানেই থেমে যায় তাঁদের ইনিংস। আরও পড়ুন: Hardik Pandya GT: জল্পনা উড়িয়ে হার্দিক পান্ডিয়াকে ধরে রাখল গুজরাট, মুম্বইকে কি প্রতীক্ষায় রাখল টাইটান্স