Sourav Ganguly Health Update: সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করে টুইট বিসিসিআই সচিব জয় শাহর
জয় শাহ ও সৌরভ গাঙ্গুলি (Photo Credits: Twitter/@BCCI)

নতুন দিল্লি, ২ জানুয়ারি: সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) দ্রুত সুস্থতা কামনা করে টুইট করলেন বিসিসিআই সচিব জয় শাহ (BCCI Secretary Jay Shah)। তিনি লেখেন, "সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করি। ওনার পরিবারের সঙ্গে কথা হয়েছে। দাদার শারীরিক অবস্থা স্থিতিশীল, চিকিৎসায় ইতিবাচক সাড়া দিচ্ছেন।"

গতকাল রাতেই কিছুটা অসুস্থ বোধ করছিলেন সৌরভ। আজ সকালে জিম করার সময় অসুস্থ হয়ে পড়লে তাঁকে নিয়ে আসা হয় হাসপাতালে। ইসিজি-র পর দেখা যায় মৃদু কার্ডিয়াক হয়েছে মহারাজের। হাসপাতাল সূত্রে জানা গেছে, ট্রপোনিন টি টেস্ট হবে সৌরভের। এই মুহূর্তে হাসপাতালের এর্মাজেন্সিতে তাঁকে দেখছেন চিকিৎসরা। আপাতত ঠিক আছেন সৌরভ। চিকিৎসক সরোজ মণ্ডলের নেতৃত্বে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। সিসিইউতে স্থানান্তর করা হয়েছে সৌরভকে। আজই অ্যাঞ্জিওগ্রাফি হতে পারে তাঁর। শেষ পাওয়া শেষ খবর, মহারাজের শারীরিক অবস্থা স্থিতিশীল। আরও পড়ুন: Sourav Ganguly Hospitalised: মৃদু কার্ডিয়াক অ্যারেস্ট, হাসপাতালে সৌরভ গঙ্গোপাধ্যায়

সৌরভের দ্রুত আরোগ্য প্রার্থনা করে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, "শুনে দুঃখ হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি মৃদু কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে এবং তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর দ্রুত এবং সম্পূর্ণ আরোগ্য কামনা করছি। আমার চিন্তাভাবনা ও প্রার্থনা তাঁর ও তাঁর পরিবারের সাথে!"