Hardik Pandya: স্ত্রী নাতাসা স্তানকোভিচ ও পোষ্যদের নিয়ে মিষ্টি পরিবারের ছবি পোস্ট হার্দিক পাণ্ডিয়ার
Hardik Pandya and Natasa Stankovic (Photo Credits: Instagram/@hardikpandya93)

ভারতের দলের ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ও নাতাসা স্তানকোভিচের (Natasa Stankovic) তাঁদের প্রথম সন্তানের জন্য অপেক্ষায়। এনগেজমেন্ট ও বিয়ে সেরে বেশ চমকে দিয়েছেন হাার্দিক। এবার তিনি শেয়ার করলেন পরিবারের এক মিষ্টি ছবি। ছবিতে রয়েছে কয়েকটি কুকুরও। সেই ছবিতে হার্দিক ক্যাপশন দিয়েছেন 'ফ্যামিলি'।

ছবিতে নাতাসাকে শুয়ে থাকতে দেখা যাচ্ছে হার্দিকের কোলে। সঙ্গে রয়েছে তিনটি পোষা কুকুর। একটি কুকুরকে চুমু খাচ্ছেন হার্দিক। তিনটি পোষ্য, নাতাসা, তিনি নিজে এবং নাতাশার মধ্যে বেড়ে ওঠা আরেকটি প্রাণ। সবাইকে নিয়েই তাঁর পরিবার। ২৬ বছরের অল-রাউন্ডার সোশাল মিডিয়ায় যা কিছু পোস্ট করেন সেটাই হিট হয়ে যায়। তাঁর অনুরাগীরা ছবিটি দেখে কমেন্ট করতে শুরু করেন। একজন হার্ট ইমোজির সঙ্গে লেখেন, ‘‘সুন্দর জুটি।'' একজন লেখেন, ‘‘ভীষণ কিউট।'' আরও পড়ুন: Sourav Ganguly: তিন মাস অনুশীলন করলে, কয়েকটা রনজি ম্যাচ খেললে আবারও টেস্টে রান করতে পারব: সৌরভ গাঙ্গুলি

 

View this post on Instagram

 

Family 💫💝 Photographer- @rahuljhangiani Hardik’s stylist - @nikitajaisinghani Natasa’s stylist - @soodpranav

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

 

২০২০ সালের নববর্ষের সূচনায় হার্দিক পাণ্ডিয়া এবং নাতাসা স্টানকোভিচ (Natasa Stankovic) বিশ্বকে হতবাক করে দিয়েছিলেন, যখন তাঁরা নিজেদের এনগেজমেন্ট সারেন তাঁরা। ওই দিনই ভারতীয় ক্রিকেটার খুল্লাক খুল্লা এনগেজমেন্ট ঘোষণা করেন। সঙ্গে হিন্দি গানের চেনা লাইন- ম্যায় তেরা, তু মেরি জানে সারা হিন্দুস্তান​। চার মাস পরে আবারও হার্দিক ও নাতাসা ভক্তদের অবাক করে দেন। ৩১ মে লকডাউনের মধ্যেই তাঁরা নিজেদের প্রথম সন্তান আসার ঘোষণা করেন। লকডাউনের মধ্যেই এই জুটির বিয়ে হয়েছিল বলেও মনে হয়। সম্প্রতি তাঁরা একটি ছবি পোস্ট করেছিলেন, যেখানে তাঁদের হিন্দু আচারে অংশ নিচ্ছেন, যা দেখতে কোনও বিয়ের অনুষ্ঠানের মতোই নয়। আমরা ছবিগুতে দেখা যায়। যদিও সেই অনুষ্ঠানের বিষয়ে বেশি কিছু জানা যায়নি।