IPL 2020: হোয়াটসঅ্যাপে আইপিএল-র সূচি পেয়েছেন? ওটা আদৌ আসল তো
ফাইল ফোটো (Photo Credits: IANS)

সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) ১৯ সেপ্টেম্বর আইপিএল (IPL 2020) শুরু হচ্ছে। আর ৮ নভেম্বর হবে ফাইনাল। গতকাল এই খবর জানিয়ে দিয়েছেন আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল (IPL Chairman Brijesh Patel)। তিনি আরও জানিয়েছেন যে আইপিল চলবে ৫১ দিন ধরে। মনে হয় আপনাদের মধ্যে অনেকেই আইপিএল-র সূচি হোয়াটসঅ্যাপে বা অন্য কোথা থেকে পেয়ে গেছেন। তাও একেবারে পিডিএফ ফর্মাটে। তবে জানিয়ে দিই যদি আপনি এরকম কিছু পেয়ে থাকেন তবে সেটা ভুয়ো। কারণ এখনও পর্যন্ত আইপিএল-র কোনও সূচি প্রকাশ করেনি বিসিসিআই।

আইপিএল গভর্নিং কাউন্সিল তবেই সূচি প্রকাশ করবে চূড়ান্ত করবে যখন তারা কেন্দ্রীয় সরকারের থেকে অনুমতি পাবে বিদেশে আয়োজনের। বিসিসিআই ইতিমধ্যেই কেন্দ্রীয় সরকারের কাছে এনিয়ে আবেদন করেছে। যদিও এখনও পর্যন্ত অনুমোদন আসেনি। আরও পড়ুন: IPL 2020: ১৯ সেপ্টেম্বরই শুরু হচ্ছে আইপিএল, ৮ নভেম্বর হবে ফাইনাল

এখনও পর্যন্ত যতটা জানা গেছে, আবু ধাবি, শারজা ও দুবাইতে আইপিএল-র ম্যাচগুলি খেলা হবে। মাঠে দর্শক ঢোকার অনুমতি দেওয়া হবে না। এই বিষয়ে সংযুক্ত আরব আমিরশাহি সরকারের পরামর্শ মেনে চলবে বিসিসিআই। আরও জানা যাচ্ছে যে ম্যাচগুলি দুপুর সাড়ে তিনটে এবং সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে। যদিও ভুয়ো পিডিএফ-এ বলা হয়েছে ম্যাচ শুরু হবে ৪টে ও রাত ৮টা থেকে।