Chattogram Challengers vs Cumilla Warriors BPL 2019–20 Live Streaming: এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন বাংলাদেশ প্রেমিয়র লীগের সরাসরি সম্প্রচার
(Photo Credits: Bangladesh Cricket Board)

বাংলাদেশ প্রেমিয়ার লীগের (Bangladesh Premier League) ১৪তম ম্যাচে আজ মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স (Chattogram Challengers) এবং কুমিল্লা ওয়ারিয়র্স (Cumilla Warriors)। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি ক্রিকেট স্টেডিয়ামে (Zahur Ahmed Chowdhury Stadium) অনুষ্ঠিত হবে খেলা। বাংলাদেশ প্রেমিয়ার লীগের পয়েন্টস টেবিলের একেবারে শীর্ষে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অন্যদিকে কুমিল্লা ওয়ারিয়র্স রয়েচয়ে চতুর্থ স্থানে। এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে চারটিতেই জিতেছে চট্টগ্রাম। শেষ তিনটি ম্যাচে তারা ধারাবাহিকভাবে জিতেছে। অন্যদিকে তিনচি ম্যাচ খেলে দুটিতে জিতেছে কুমিল্লা। ক্রিকেট ভক্তরা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার্সের প্রথম ম্যাচের লাইভ স্ট্রিমিং সম্পর্কিত অন্যান্য খবর বিশদে পেতে চাইলে স্ক্রোল ডাউন করে একবার প্রতিবেদনটি পড়ে ফেলুন।

বাংলাদেশ প্রেমিয়ার লীগে দুর্দান্ত শুরু করেছিল কুমিল্লা ওয়ারিয়র্স। ১০৫ রানে তারা রংপুর রেঞ্জার্সকে হারিয়েছিল। যদিও পরের ম্যাচে তাদের ঢাকা প্লাটুনের কাছে হারতে হয়। তামিম ইকবাল ও থেরেসা পেরেরাকে ছাড়াই ঢাকা ৬ উইকেটে ম্যাচ জেতে। অন্যদিকে একমাত্র খুলনা টাইগার্সদের কাছেই হারতে হয়েছে চট্টগ্রামকে। ৮ উইকেটে হারে তারা। আরও পড়ুন: IPL 2020: 'টপ অর্ডারে কোনও বিকল্প খেলোয়াড় নেই,' আইপিএল নিলামে খেলোয়াড় নির্বাচন নিয়ে কেকেআর-র সমালোচনা গৌতম গম্ভীরের

ম্যাচের সময় কখন জানেন?

বাংলাদেশ প্রেমিয়র লীগে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যাচ দেখতে হলে সন্ধে সাড়ে ৬টার মধ্যে রেডি হয়ে নিন। ভারতীয় সময় সন্ধে ৬টায় শুরু হচ্ছে খেলা। বাংলাদেশের স্থানীয় সময় সন্ধে সন্ধে ৭টায় শুরু হবে ম্যাচ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি ক্রিকেট স্টেডিয়ামে হবে এই ম্যাচ।

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে বাংলাদেশ প্রেমিয়র লীগের অফিসিয়াল সম্প্রচারক হচ্ছে ডি স্পোর্টস। তাই প্রতিবেশী দেশের প্রেমিয়র লীগ দেখতে ডি স্পোর্টসে চোখ রাখতে পারেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। অন্যদিকে বাংলাদেশে ক্রিকেট ভক্তরা যাঁরা চট্টগ্রামে গিয়ে খেলা দেখার সুযোগ পাচ্ছেন না তারা মাছরাঙা টেলিভিশনে চোখ রাখুন। এই টিভিই ম্যাচের সরাসরি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে। পাকিস্তান থেকে কেউ যদি এই ম্যাচ দেখতে চান তাহলে জিও সুপারে চোখ রাখুন। একইভাবে অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশ প্রেমিয়র লীগ দেখতে হলে চোখ রাখতে হবে ফক্স স্পোর্টসে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

অনলাইনে বিনামূল্যে বাংলাদেশ প্রেমিয়র লীগের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যাচ দেখতে হলে ভারতীয় ক্রিকেট ভক্তরা চোখ রাখুন ফ্যানকোড-এ। কেন না এরাই অফিসিয়াল স্ট্রিমিং পার্টনার। অন্যদিকে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য রয়েছে গাজি টিভি বা জি-টিভি। সেখানেই দেখানো হবে সরাসরি লাইভ স্ট্রিমিং। পাকিস্তানে লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও টিভিতে।