Glenn McGrath Tested Positive For Covid: করোনাভাইরাসে আক্রান্ত অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার গ্লেন ম্যাকগ্রা
Glenn McGrath (Photo Credits: Getty Images)

করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার কিংবদন্তি গ্লেন ম্যাকগ্রা (Glenn McGrath)। তিনি বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বলে জানা গিয়েছে। আগামীকাল সিডনিতে গোলাপি বল টেস্টে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। ম্যাকগ্রার প্রয়াত স্ত্রী জেনের স্মরণে এই ম্যাচটি খেলা হবে। জেন স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। গোলাপি বল টেস্ট থেকে উপার্জিত হওয়া পুরো অর্থ যাবে স্তন ক্যান্সারে আক্রান্ত রোগীদের সাহায্যে।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে যে তারা আশা করছে গোলাপি বলের টেস্ট চলাকালীন ম্যাকগ্রা সুস্থ হয়ে উঠবেন ও সিডনি ক্রিকেট গ্রাউন্ডে হাজির হবেন। তবে, সোমবার গোলাপি বলের টেস্টের প্রথম দিনে ভার্চুয়ালি উপস্থিত থাকবেন প্রাক্তন পেসার। আরও পড়ুন: SC East Bengal Head Coach: এসসি ইস্টবেঙ্গলের প্রধান কোচ নিযুক্ত হলেন মারিও রিভেরা

ম্যাকগ্রা ফাউন্ডেশন স্তন ক্যান্সারে আক্রান্ত ব্যক্তিদের সহায়তা করে। ম্যাকগ্রা ফাউন্ডেশনের সিইও হলি মাস্টার্স বলেছেন, "গ্লেন অসুস্থ বোধ করছিলেন। কোভিড পরীক্ষা করা হলে দুর্ভাগ্যবশত রিপোর্ট পজিটিভ আসে। আমরা গ্লেন এবং তাঁর পরিবারের সুস্বাস্থ্য কামনা করি। আমরা ক্রিকেট অস্ট্রেলিয়া ও আমাদের সহযোগীদের কাছেও কৃতজ্ঞ। পাশাপাশি ইংল্যান্ড ক্রিকেট দলকেও ধন্যবাদ।"