Australia Defeat Pakistan: দ্বিতীয় টেস্টেও অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হার পাকিস্তানের
ডেভিড ওয়ার্নার (Photo Credits: Getty Images)

দ্বিতীয় টেস্টেও অস্ট্রেলিয়ার (Australia) কাছে লজ্জাজনক হার পাকিস্তানের। গাব্বার পর এবার অ্যাডিলেডেও পাকিস্তানকে (Pakistan) হারাল অস্ট্রেলিয়া। অজিদের ৫৮৯ তাড়া করতে নেমে প্রথম ইনিংসে ৩০২ এবং দ্বিতীয় ইনিংসে ২৩৯ রানে শেষ হয়ে যায় পাক ইনিংস। পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ জেতার পর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ১৭৬ পয়েন্ট নিয়ে অস্ট্রেলিয়া এখন দু'নম্বরে। ৩৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ভারত।

ব্যাগি গ্রিনের হয়ে ৫ উইকেট নিয়েছেন স্পিনার ন্যাথন লিয়ঁ। অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচের পর প্রাক্তন ক্রিকেটার মাইকেল ভন এই প্রসঙ্গে টুইট করে জানিয়েছেন, 'এই কন্ডিশনে অস্ট্রেলিয়াকে হারাতে পারে একমাত্র ভারত।' প্রসঙ্গত, এই টেস্টেই স্টিভ স্মিথের দ্রুততম ৭ হাজার রান এবং ডেভিড ওয়ার্নারের ঐতিহাসিক ট্রিপল সেঞ্চুরি হয়েছে। গোটা দিন-রাতের টেস্টে খারাপ পারফরম্যান্সের জন্য সমালোচিত হচ্ছে পাকিস্তানের টিম (Team)। বিশেষত দুই টেস্টেই ইনিংস ডিফিট নিয়ে ক্ষুব্ধ পাক সমর্থকরা। আরও পড়ুন: ICC Under-19 World Cup 2020: অনূর্দ্ধ-১৯ বিশ্বকাপের অধিনায়ক প্রিয়ম গর্গ, রইল বাকি খেলোয়াড়দের তালিকা

উল্লেখ্য, নেটিজেন এবং অস্ট্রেলিয়ান ক্রিকেট ভক্তরা ১৯৯৯ সাল থেকে পাকিস্তানের বিপক্ষে টানা টেস্ট সিরিজ (Test Series) খেলছে। ডেভিড ওয়ার্নার ৩৩৫ রানে অপরাজিত থেকে ম্যাচের জিতেছিলেন। তাঁর প্রশংসায় ভরে গিয়েছিল বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম।