Real Madrid vs Barcelona: রিয়াল মাদ্রিদকে চার গোলে হারিয়ে 'বার্সা ইজ ব্যাক', দেখুন গোলের ভিডিও
Barcelona. (Photo Credits: Twitter)

চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ লিগ থেকে বিদায়ের মহালজ্জা, একের পর এক ম্যাচে হার। লিওনেল মেসি (Messi) ক্লাব ছাড়তেই বার্সেলোনা (Barcelona) অন্ধকারে হারিয়ে যায়। কিন্তু এবার ঘুরে দাঁড়াল স্পেনের ঐতিহ্যশালী ক্লাব। রবিবার রাতে স্প্যানিশ লা লিগার এল ক্লাসিকো ম্যাচে রিয়াল মাদ্রিদকে ৪-০ গোলে হারিয়ে চমক দিল বার্সালোনা। বার্সার হয়ে দুটি গোল করে ম্যাচের নায়ক পিরে এমরিক আউবামেয়া। রোনাল্ড আরুজা ও ফেরান টোরেস একটি করে গোল করেন। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত রিয়ালকে কার্যত দাঁড়াতেই দেয়নি বার্সা।  জাভির প্রশিক্ষণে খেলে বার্সার যেন পূর্নজন্ম হল।

রিয়ালকে বড় ব্যবধানে হারিয়ে লা লিগার পয়েন্ট তালিকায় প্রথম তিনে উঠে এল বার্সা (২৮ ম্যাচে ৫৪ পয়েন্ট)। আরও পড়ুন: বছরের প্রথম হার নাদালের, দেখুন রাফাকে কে হারালেন

দেখুন গোলের ভিডিও

বার্সার আগে রিয়াল মাদ্রিদ (২৯ ম্যাচে ৬৬), সেভিয়া (২৯ ম্যাচে ৫৭)। সমসংখ্যাক পয়েন্ট পেলেও গোলপার্থক্যে চারে অ্যাথলেটিকো দি মাদ্রিদ। প্রতিটি দল ৩৮টা করে ম্যাচ খেলবে। সব মিলিয়ে জমে গেল খেতাবি লড়াই। মেসি, নেইমারদের প্যারিস সাঁ জা-কে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে চেলসির বিরুদ্ধে খেলবে রিয়াল।