এবার মার্কিন মুলুকে গিয়ে  'গো ব্যাক' স্লোগান শুনলেন রাহুল গান্ধী। নিউ ইয়র্কে শিখ সম্প্রদায়ের একাংশের তরফে রাহুল গান্ধীকে উদ্দেশ্য করে 'গো ব্যাক' স্লোগান দেওয়া হয়। প্রসঙ্গত নিউ ইয়র্কে প্রবাসী ভারতীয়দের মধ্যে হাজির হলে, রাহুল গান্ধীকে অভ্যর্থনা জানানো হয় শিখ সম্প্রদায়ের তরফে। তার মাঝেই অন্য অংশের তরফে রাহুলের নাম করে দেওয়া হয় 'গো ব্যাক' স্লোগান। প্রসঙ্গত, রাহুল গান্ধীকে দেখে এর আগেও খালিস্তানপন্থীরা স্লোগান দেন। যার প্রেক্ষিতে বেশ কিছুক্ষণ কথা থামিয়ে চুপ করে থাকতে হয় কংগ্রেস নেতাকে।

আরও পড়ুন: Coromandel Express Accident: 'পিছে দেখো', করণমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনা নিয়ে দায় এড়িয়ে যাওয়ার চেষ্টা বিজেপির, তোপ রাহুলের

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)