আগামী পয়লা জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টেন টেস্টে খেলতে পারছেন না রোহিত শর্মা (Rohit Sharma)। সূত্রের খবর এমনই। রবিবার করোনা ধরা পড়ে ভারত অধিনায়ক রোহিতের। হোটেলেই নিভৃতবাসে আছেন রোহিত। একটা আশা ছিল রোহিত এর মধ্যে সেরে উঠবেন। কিন্তু শুক্রবার থেকে শুরু হতে চলা এজবাস্টেন টেস্টের আগে রোহিতের করোনা থেকে সেরে ওঠা সম্ভব নেই বলেই খবর। ফলে রোহিতের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিতে চলেছেন জশপ্রীত বুমরা।

বুমরা সহ অধিনায়ক হিসেবেই ইংল্যান্ডে উড়ে গিয়েছেন। রোহিতের করোনা ধরা পড়ার পর মায়াঙ্ক আগরওয়ালকে ইংল্যান্ডে পাঠানো হয়েছে। যদিও রোহিত না খেললে স্টোকসদের বিরুদ্ধে ওপেন করতে পারেন শুবমন মিল-শ্রীকর ভরত। আরও পড়ুন: গলে প্রথম দিনেই দাপট অজি স্পিনারদের, লিঁয়র পাঁচে শ্রীলঙ্কা অল আউট ২১২ রানে

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)