অসমে (Assam) ন্যায় যাত্রা নিয়ে যাচ্ছে, তার বিরুদ্ধে এবার সে রাজ্যের সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। কংগ্রেস সাংসদ বলেন, অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার সরকার যা করছে,তাতে কংগ্রস লাভবান হচ্ছে।  ভারত জোড়ো ন্যায় যাত্রা শুরুর পর অসমে মিছিল প্রবেশ করলে যে জনপ্রিয়তা কংগ্রেস পায়নি, এবার হিমন্ত বিশ্বশর্মা এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহরে জন্য মিলছে সেই জনপ্রিয়তা।  ফলে ন্যায় যাত্রা লাভবান হচ্ছে বলে মন্তব্য করেন রাহুল গান্ধী। অসমে বর্তমানে যে ইস্যুগুলি চলছে,তার মধ্যে বর্তমানে প্রধান হল এই ন্যায় যাত্রা।  তাই ন্যায় যাত্রা বন্ধ করতে অসম সরকার বিভিন্ন ধরনের কাজ করছে বলে তোপ দাগেন রাহুল গান্ধী। তবে হিমন্ত বিশ্বশ্রমার সরকার যা-ই করুক না কেন, মানুষের কাছে এই ন্যায় যাত্রা পৌঁছে যাচ্ছে বলেও দাবি করেন কংগ্রেস সাংসদ।

আরও পড়ুন: Bharat Jodo Nayay Yatra: গুয়াহাটিতে রাহুলের ন্যায় যাত্রার প্রবেশে বাধা, পুলিশের সঙ্গে তুমুল সংঘর্ষ কংগ্রেস কর্মীদের, চলল লাঠিচার্জ

শুনুন কী বললেন রাহুল...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)