১৩ ফুটের লম্বা হলুদ পাইথন চুমু খেয়ে জড়িয়ে ধরছে ছোট মেয়েটাকে, দেখে শিউড়ে উঠছে নেটিজেনরা (দেখুন গা শিউড়ে ওঠা ভিডিও)
হলুদ সেই পাইথনের সঙ্গে খেলছে শিশুটি। (Photo Credits: Video Grab)

একেবারে গা-টা শিউড়ে উঠছে ভিডিওটি দেখলে। বড় একটা লম্বা সাপ-হলুদ রঙা পাইথন। সেই বার্মিজ পাইথন ছোট্ট একটা মেয়েকে জড়িয়ে ধরে আদর করছে, চুমু খাচ্ছে। আজ সোশ্য়াল মিডিয়ায় এই ভিডিওটা ভাইরাল হয়েছে। অনেকেই এই ভিডিওটা দেখে আঁতকে উঠছেন। অনেকেই জানতে চাইছেন, এটা কতটা বিপজ্জনক। ভিডিওটিতে দেখা যাচ্ছে হলুদ রঙের মস্তবড় পাইথনটা রীতিমত বাচ্চা মেয়েটাকে রীতিমত আদর করছে মেয়েটাকে।

পাইথনটা অন্তত ১৩ ফুট লম্বা। মেয়েটার থেকে প্রায় তিন-চার গুণ বেশি লম্বা। ইংল্যান্ডের সারের এক বাড়িতে পাইথনটা থাকে এই পাঁচ বছরের ছোট্ট মেয়েটার সঙ্গে। ইউটিউবে দুজনের নানা ভিডিও সার্চ করলেই দেখা যায়। ক দিন আগে এক ভিডিওটিতে দেখা যাচ্ছিল। হলুদ রঙের লম্বা পাইথনটা ছোট্ট মেয়েটার পিছন পিছন হেঁটে যাচ্ছে। মেয়েটা কিছু একটা হেসে হেসে বলতেই সাপটা মুখটা উঁচু করে চুমু খেল পাইথনটাকে। আরও পড়ুন-এবার অফিস থেকে বাড়ি ফিরুন ওলা বাইকে, 'ওলা বাইক' এবার ভারতের ১৫০টি শহরে

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বাচ্চা মেয়েটার নিরাপত্তা নিয়ে অনেকেই চিন্তা বোধ করে পোস্ট করে।

 

১৩ ফুটের লম্বা পাইথনের সঙ্গে ছোট্ট শিশুর খেলা দেখে একদিকে যেমন আঁতকে উঠেছেন নেটিজেনরা। অনেকে আবার মজার মিমও পোস্ট করেছেন। দেখুন তেমনই এক মজার টুইট (GIF)।

সাপের সঙ্গে কেরামতি নিয়ে নিয়ে নানা ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। বড় সাপ নিয়ে খেলা, সাপুড়ের কেরামতি নানা ভিডিও ভাইরাল হয়। কিন্তু ছোট্ট এই মেয়েটার সঙ্গে হলুদ পাইথনের ভিডিওটা না দেখলে বিশ্বাস হচ্ছে না।