'I Gotta Go Pee': ‘রেস্টরুমে যেতে না দিলে এখানেই প্রস্রাব করে দেব…’ মাঝ আকাশে মহিলার হুমকি
Woman Removes Pant in Front of Passengers (Photo Credit: X)

নয়াদিল্লি: বিমান তখন মাঝ আকাশে। এক মহিলা যাত্রীর হঠাৎই প্রসাবের বেগ আসে, সামলাতে না পেরে তিনি প্যান্ট খুলে আয়লে (দুই সিটের মাঝের প্যাসেজ) বসেই প্রস্রাব করে দেওয়ার হুমকি দেন। শুনতে অবাক লাগলেও ঘটনাটি সত্যি। ঘটনাটি ঘটেছে, মার্কিন যুক্তরাষ্ট্রে। গত ২০ নভেম্বর ফ্লোরিডা থেকে ফিলাডেলফিয়া যাওয়ার ফ্ল্যাইটে উঠেছিলেন জুলি ভসহেল হার্টম্যান, তিনি নিজের চোখে ঘটনাটি দেখার পর বিষয়টি সোশ্যাল মিডিয়া ফেসবুকে শেয়ার করেছেন।

হার্টম্যানের দেওয়া বর্ণনা অনুসারে, অভিযুক্ত ওই মহিলা প্রসাবের বেগ আসায় ফ্লাইট অ্যাটেন্ডেন্টকে বলেন, তিনি টয়লেট ব্যবহার করতে চান, কিন্তু ফ্লাইট অ্যাটেন্ডেন্ট তাঁকে জানিয়েছিলেন সেই সময় রেস্টরুম ব্যবহার করা যাবে না। তারপরই ওই মহিলা কথা কাটাকাটি জুড়ে দেন এবং শিশু সহ অন্যান্য বিমান যাত্রীদের ট্রাউজার খুলে উবু হয়ে বসে সেখানেই প্রসাব করার হুমকি দিয়ে চিৎকার জুড়ে দেন। আরও পড়ুন: Karnataka Shocker: পাশবিক! পণ না মেলায় স্ত্রীর গোপনাঙ্গে বাথরুম পরিষ্কারের অ্যাসিড ঢেলে ধৃত ব্যক্তি

অবশ্য এই ঘটনা ঘটানোর আগে ওই মহিলা বিমানের অন্যান্য যাত্রীদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই ঘোরাফেরা করছে। আগুন্তুক ওই মহিলা অবশ্য বিমানের মধ্যে প্রসাব করেননি। প্রকাশ্যে প্যান্ট খুলে প্রস্রাবের হুমকি দিয়ে পরক্ষণেই তিনি প্যান্ট পরে নেন। তবে হার্টম্যানের দেওয়া ব্যখ্যা অনুসারে, বিমানের অন্যান্য যাত্রীরা ওই মহিলার আচরণে অপ্রস্তুত অবস্থার মধ্যে পড়েছিলেন।

দেখুন