Iceland: সুপারমার্কেটের ফ্রিজারে চিকেন নাগেটসের সঙ্গে মিলল মানুষের মল
সুপারমার্কেটের ফ্রিজারে মিলল মানুষের মল (Photo Credits: Pixabay)

সুপারমার্কেটে (Supermarket) গিয়ে চিকেন নাগেটস (Chicken Nuggets) কিনতে ফ্রিজার খুলেছিলেন এক মহিলা। ফ্রিজ খুলে যা দেখলেন তাতে পেটের ভাত বেরিয়ে আসার জোগাড়। চিকেন নাগেটসের সঙ্গে মানুষের মল! (Human Poop) ঘটনাটি ঘটেছে আইসল্যান্ডের এক সুপারমার্কেটে। নাগেটস খেতে কার না ভালো লাগে, কিন্তু যা ঘটল তা দেখে যে কারোর খাওয়া দাওয়ায় অভক্তি চলে আসবে।

ল্যানী ম্যাককেব ফ্রিজারে হাত ঢুকিয়ে নাগেটস নিতে গেলে মল ছুঁয়ে ফেলেন। গন্ধ শুঁকে তিনি যখন বুঝতে পারলেন এটি মানুষের মল প্রায় বমি করে ফেলেন তিনি। প্রচন্ড ক্ষুব্ধ হয়ে গিয়ে মল কর্মীদের ওপর চিৎকার চেঁচামেচি শুরু করেন। মল কর্মীরা তাঁর কাছে ক্ষমা চেয়ে চকোলেট দেন। কিন্তু তাতে তাঁকে শান্ত করা যায়নি। ওই মহিলা কর্মীদের দিয়ে সুপারমার্কেট বন্ধ করাতে বাধ্য করেন। আরও পড়ুন, শিক্ষক দিবসে গুগল ডুডলের শ্রদ্ধার্ঘ্য

তিনি ডেইলি রেকর্ড বলে একটি সংবাদমাধ্যমকে জানান, বাচ্চার ডিনারের জন্য এটি তিনি নিয়েছিলেন। নাগেটসের প্যাকেটটি ধরে বাস্কেটেও রেখেছিলেন। এরপর হঠাৎই তিনি নাকে হাত দিয়ে ফেলেন। তারপরই দুর্গন্ধ পান। প্রথমে তিনি বুঝতে পারেননি গন্ধটা কথা থেকে আসছে। পরে সমস্ত কিছু বোঝেন। তিনি আরও বলেন, ভাগ্যিস তাঁর মেয়ের সঙ্গে এই ঘটনা ঘটেনি। তাঁর মেয়েও সঙ্গেই ছিল।

তিনি ক্ষুব্ধ হয়ে সুপারমার্কেটের কর্মীদের বললে প্ৰথমে তারা হেসে উড়িয়ে দেন। তারপর খাম্মা চেয়ে চকোলেট বল দিতে চান। এতবড় ভুলের ক্ষমা হিসেবে চকোলেট? আরও রেগে যান তিনি। এই ঘটনার পর কর্মীরা সিসিটিভি ফুটেজ দেখে। সেখানে দেখা যায় একজন বৃদ্ধা দোকানে এসেছিলেন। তিনি অসুস্থতা বোধ করে সেখানেই মলত্যাগ করেন। এরপর দোকানের স্টাফরা তা ভালো করে পি[পরিষ্কার করেনি। যারফলে এই ঘটনা ঘটে। এরপর পরিষ্কার করার জন্য সুপার মার্কেটটি বন্ধ করে দেওয়া হয়। এরপর পুনরায় দোকানের ঝাঁপ খোলা হয়।