Son Set On Fire By Father: টাকা-পয়সা নিয়ে বিবাদের জেরে ছেলের গায়ে আগুন ধরিয়ে দিল বাবা, দেখুন হাড়হিম করা ভিডিও
Son Set on Fire by Father (Photo: IANS)

বেঙ্গালুরু, ৭ এপ্রিল: টাকা-পয়সার হিসেব নিয়ে বিবাদের জেরে ছেলেকে আগুনে পুড়িয়ে (Fire) মারল বাবা। ঘটনাটি ঘটেছে কর্নাটকের বেঙ্গালুরুর (Bengaluru) আজাদনগরে (Azadnagar)। আগুন লাগানোর ভিডিও সিসিটিভি-তে ধরা পড়েছে। আর সেই ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল। মৃতের নাম অর্পিত (২৫)। পুলিশ সুরেন্দ্র নামে অভিযুক্তকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, ১ এপ্রিল ওই ঘটনাটি ঘটে। অর্পিতের গায়ে ওইদিন আগুন লাগিয়ে দেন সুরেন্দ্র। অগ্নিদগ্ধ অবস্থায় বেঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি ছিলেন অর্পিত। বৃহস্পতিবার তাঁর মৃত্যু হয়।

সুরেন্দ্র একটি ফেব্রিকেশন ইউনিট চালান। ছেলে অর্পিতকে তার ইনচার্জ করেছিলেন। পুলিশ বলেছে যে অর্পিত ইউনিটটি সঠিকভাবে চালাতে পারছিলেন না। দেড় কোটি টাকার হিসেব দিতে পারেননি। এছাড়াও ব্যক্তিগত ভাবে খরচ করা ১২ হাজার টাকার হিসেবও দিতে পারেননি। যার কারণে তাঁর বাবা ক্ষিপ্ত ছিলেন। ১ এপ্রিল বাবা ও ছেলের মধ্যে এই বিষয় নিয়ে ঝগড়া শুরু হয়। অর্পিত তাঁর বাবাকে জানিয়ে দিয়েছিলেন যে তিনি কোনও হিসেব দেবেন না। ঝগড়া চরম আকার নিলে সুরেন্দ্র রাস্তার উপরে তার ছেলের গায়ে দাহ্য পদার্থ ছুড়ে মেরে আগুন ধরিয়ে দেন। সিসিটিভি ভিডিওতে দেখা যাচ্ছে যে অর্পিতের জামায় আগুন লেগে যায়। ওই অবস্থাতেই তিনি দৌড়তে শুরু করেন। আরও পড়ুন: Swiggy, Zomato Down: খাবার সরবরাহ করতে পারছে না স্যুইগি-জোম্যাটো, নেটদুনিয়ায় ক্ষোভের ঝড়

দেখুন ভিডিও: 

অর্পিতকে খানিক পরই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বেশ কয়েকদিন ভর্তি থাকার পর আজ তাঁর মৃত্যু হয়। পুলিশ গোটা ঘটনার তদন্ত করছে। সুরেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে।