Viral Video: নদীতে ডুবন্ত মানুষকে প্রাণে বাঁচাল হাতি, দেখুন ভাইরাল ভিডিও
Elephant Running To Save Drowning Man (Photo: Twitter)

নতুন দিল্লি, ১৭ জুলাই: একটি পুরনো ভিডিও সোশাল মিডিয়ায় আবারও ভাইরাল (Viral) হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ডুবন্ত এক মানুষকে বাঁচাচ্ছে একটি হাতি (Elephant)। ভিডিওতে, একজন ব্যক্তিকে নদীতে (River) ডুবে যেতে দেখা যাচ্ছে, তিনি সাহায্যের জন্য কাতর আবেদন করছেন। সেই সময় এক পাল হাতি ওই নদী পার হওয়ার চেষ্টা করছে। হঠাৎই একটি বাচ্চা হাতি লোকটিকে বাঁচাতে এগিয়ে আসে। হাতাটি প্রথমে তার শুঁড়টি (Trunk) এগিয়ে দেয় লোকটির দিকে, লোকটি হাতির শুঁড়টি ধরে ডুবে যাওয়া থেকে বাঁচেন।

ঘটনাটি ২০১৬ সালে থাইল্যান্ডের এলিফ্যান্ট নেচার পার্কে (Elephant Nature Park) ঘটেছিল। পরে ওই বছরেই 'এলিফ্যান্টনিউজ' ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল, তা আবারও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। আরও পড়ুন: Viral Video: পা পিছলে রেল লাইনে, আরপিএফ কর্মীদের তৎপরতায় প্রাণে বাঁচলেন যুবক! দেখুন ভিডিও

দেখুন ভিডিও:

ভাইরাল ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, "প্রাণীরা আশ্চর্যজনক।" অন্য একজন লিখেছেন, “হাতিটি ভেবেছিল যে লোকটি ডুবে যাচ্ছে এবং তাঁকে বাঁচানো দরকার। এইরকম চমৎকার প্রাকৃতিক প্রবৃত্তি সামনে আসছে।” অন্য একজন "এত সুন্দর।" এক নেটিজেন লিখেছেন, "হাতিরা অত্যন্ত বুদ্ধিমান এবং প্রেমময়।"