Neeraj Chopra's Viral Video: বয়স্ক ভক্তের পা স্পর্শ করলেন নীরজ চোপড়া, ভিডিও দেখে প্রশংসায় ভরালেন নেটিজেনরা
Neeraj Chopra (Photo: Twitter)

একের পর এক কারণে দেশকে গর্বিত করে চলেছেন অলিম্পকে সোনাজয়ী নীরজ চোপড়া (Neeraj Chopra)। টোকিও অলিম্পিক চ্যাম্পিয়ন এক মাসের মধ্যেই দ্বিতীয়বারের মতো স্টকহোম ডায়মন্ড লিগে (Stockholm Diamond League) নিজের রেকর্ড ভেঙেছেন। জুনে ফিনল্যান্ডে নিজের জাতীয় রেকর্ডও ভেঙেছেন তিনি। যাইহোক, এত প্রশংসার পরেও এই ক্রীড়াবিদের বিনয়ী আচরণ নজর কাড়ল নেটিজেনদের। অনলাইনে ভাইরাল হওয়া একটি ভিডিওতে (Viral Video) স্বর্ণপদক জয়ীকে একজন বয়স্ক ভক্তের পা স্পর্শ (Touching Elderly Fan's Feet) করতে দেখা যায়।

নীরজ চোপড়া চার বছর পর ডায়মন্ড লিগে খেলেন। বৃহস্পতিবার স্টকহোম ডায়মন্ড লিগে ৮৯.৯৪ মিটার থ্রো করে দ্বিতীয় স্থান অর্জন করেন ও রুপো জেতেন। এখন একটি ভাইরাল ভিডিও টুইটারে শেয়ার করা হয়েছে। সংক্ষিপ্ত ক্লিপে ২৪ বছর বয়সি নীরজকে স্টকহোমে বেশ কয়েকজন ভক্তের সঙ্গে আলাপচারিতা করতে এবং ছবি তুলতে দেখা যায়। যাওয়ার আগে তিনি একজন বয়স্ক ভক্তের পা স্পর্শ করেন। তারপরই একজন ভক্তকে বলতে শোনা গিয়েছে, "সো ডাউন টু আর্থ।"

ক্লিপটি এক লাখেরও বেশি বার দেখা হয়েছে। বলাই বাহুল্য, নীরজের এই আচরণ অনলাইনে নেটিজেনদের মন জয় করেছে। তারা নীরজকে একজন নম্র মানুষ বলে অভিহিত করেছে। একজন লিখেছেন, "নীরজ একজন নম্র মানুষ।"