থানায় ঢুকে ডিউটিতে থাকা পুলিশ ইন্সপেক্টরের কাঁধে চড়ে আছে বাঁদর, দেখুন ভাইরাল ভিডিও
পুলিশ অফিসারের কাঁধে বসে বাঁদর। (Photo Credits: Video Grab)

Monkey Gives Head Massage to UP Police Inspector- পুলিশের কাজে বিস্তর ঝক্কি-ঝামেলা। পুলিশের ডিউটিতে থাকা মানেই হাজারো মাথাব্যথা। আসলে পুলিশের 'হটসিট'-টাই এমন। এমন একটা মাথাব্য়থার কাজে যদি কেউ একজন মাথাটা মাসাজ করে দেয় তাহলে ভারী ভাললাগে। এতগুলো কথা বলতে হল একটা ভাইরাল ভিডিও-র খবর দিতে। ঘটনাটা উত্তরপ্রদেশের পিলভিটে। সেখানের এক থানায় ঘটেছে কাণ্ডটা। অনেকে বলছেন বাঁদরটা আসলে পুলিশ কর্তাকে খুশি করতে তার মাথার উকুন বেছে দিচ্ছেন, তো আবার কেউ বলছেন বাঁদরটা আসলে পুলিশ কর্তাকে মাথায় মাসাজ করে দিচ্ছেন।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, থানায় বসে পুলিশের এক বড় কর্তা কাজে ব্যস্ত। টেবিলের ওপর ছড়ানো পুলিশের নানা গুরুত্বপূর্ণ ফাইল। পুলিশ কর্তা ডুবে কাজে। ওমা, তখনই উদয় এক বাঁদরের। পুলিশ অফিসারটি নাম শ্রীকান্ত দ্বিবেদি (Shrikant Dwivedi)। পুলিশ অফিসার শ্রীকান্ত তো মন দিয়ে কাজ করছেন। তখন সেই বাঁদরটা তাঁর কাঁধে চড়ে উকুন বেছে দিচ্ছেন বা মাসাজ করে দিচ্ছেন। তবে তাতে পুলিশ কর্তা মোটেও বিব্রত না হয়ে, নিজের কাজ করে যেতে থাকেন। বাঁদরটিও পুলিশ কর্তার গাড়ের ওপর বসে তার কাজে করে যেতে থাকে। আরও পড়ুন-দুর্গাপুজোর বিসর্জনে গিয়ে পার্বতী নদীতে মর্মান্তিক দুর্ঘটনা, জলে ডুবে দশজনের মর্মান্তিক মৃত্যু

পুলিস কর্তার ঘাড়ে বসে বাঁদরটা কী করছে দেখুন :

এটা  কী  সত্য়ি? নেটিজেনরা প্রশ্ন করেন

উত্তরপ্রদেশে বেশ কিছু জায়গায় বাঁদর, হনুমানের উপদ্রবে মানুষের অতিষ্ট হওয়ার খবর আসে। আগ্রায় তাজমহল দর্শনে গিয়ে পর্যটকরা হনুমানের উপদ্রবের শিকার হন।  কিন্তু হনুমান-বাঁদরকুল মানুষের ভাল বন্ধু সেটাও প্রমাণ হয় মাঝেমাঝেই।