Traffic Constable Runs 2 km to Clear Traffic Jam: অ্যাম্বুলেন্সকে রাস্তা ফাঁকা করে দিতে ২ কিলোমিটার দৌঁড়লেন কনস্টেবল
Hyderabad Traffic Constable Runs 2 km to Clear Traffic Jam (Photo Credits: Twitter)

হায়দরাবাদ, ৫ নভেম্বর: পেশায় তিনি ট্রাফিক সার্জেন্ট। দিন রাত ট্রাফিক সামলানোই তাঁর কাজ। এবার নিজের কাজের জন্যই তাঁকে স্যালুট জানাচ্ছে দেশবাসী। ট্রাফিক জ্যামে মাঝরাস্তায় আটকে পড়া অ্যাম্বুলেন্সকে গন্তব্যে পৌঁছে দিতে ২ কিলোমিটার রাস্তা দৌঁড়লেন কনস্টেবল জি বাবজি (G Babji)। ঘটনাটি হায়দরাবাদের (Hyderabad)।

সোমবার দুপুরে ঘটনাটি ঘটে হায়দরাবাদের জিপিও জংশন থেকে অন্ধ্র ব্যাঙ্ক কোটির মাঝখানে। ট্রাফিক সিগনালে সেই সময় থমকে সমস্ত গাড়ি। অ্যাম্বুলেন্সের তীব্র হর্নেও তখন কারওর কিছু করার নেই। পরিস্থিতি বেগতিক দেখে ঠিক সেই সময়ই ময়দানে নামলেন বাবজি। রাস্তায় দাঁড়িয়ে থাকা সমস্ত বাইক আরোহীদের কাছে তিনি ব্যক্তিগতভাবে অনুরোধ করলেন জায়গা করে দেওয়ার জন্য। আর সেই পথ অনুসরণ করেই এগিয়ে চলল অ্যাম্বুলেন্স। তাঁর নির্ধারিত এলাকায় যাতে কোনওভাবে অ্যাম্বুলেন্সের যেতে সমস্য়া না হয়, সেই বিষয়টি পুরো নিজের নিয়ন্ত্রণে রাখলেন বাবজি।

দেখুন ভিডিওটি-

ঘটনাটি প্রকাশ্যে আসতেই সিনিয়র অফিসারদের পাশাপাশি সোশ্যাল মিডিয়াও বাবজির প্রশংসায় ভরে ওঠে। আর এদিতে অ্যাম্বুলেন্সের আওয়াজটাই এখনও কানে ভাসছে বাবজির। তিনি বলেন, "আমি জানি না অ্যাম্বুলেন্সের ভেতরে কে ছিল এবং তাঁরা কোথায় যাচ্ছিলেন। শুধু আমি চাইনি অ্যাম্বুলেন্সের আওয়াজ রাস্তার মাঝখানে কোথাও থমকে দাঁড়াক। সেই চেষ্টাটাই শুধু আমি করেছি।"