Donald Trump Super Fan: উপোস রেখে ফুল, মালা পরিয়ে দিনরাত্রি ডোনাল্ড ট্রাম্পের মূর্তি পুজো ভারতীয় ভক্তের
ডোনাল্ড ট্রাম্পের মূর্তি পুজো ভারতীয় ভক্তের (Picture Credits: ANI)

জনগাঁও, ১৯ ফেব্রুয়ারি: যাকে নিয়ে মার্কিনবাসীদের একাংশের এত ক্ষোভ, তাঁকে পুজো করেন এক ভারতীয় ভক্ত। বাড়ির বাইরে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) ৬ ফুটের মূর্তি বানিয়ে তাতে নিত্য পুজো করেন বুস্সা কৃষ্ণা (Bussa Krishna)। তিনি তেলঙ্গানার (Telangana) জনগাওঁ-র বাসিন্দা। ফুল, মালা, টিকা পরিয়ে ভগবান রূপে পুজো করেন তিনি। যে ট্রাম্পকে মার্কিনবাসীরা দু'চক্ষে সহ্য করতে পারে না। তাঁকে এই ভারতীয় কেন পুজো করেন?

বিষয়টি হল, বছর চারেক আগে স্বপ্নে মার্কিন প্রেসিডেন্টকে দেখার পরেই তাঁর বাসভবনকে ট্রাম্পের মন্দিরে পরিণত করেছিলেন কৃষ্ণা৷ তিনি এও বিশ্বাস করেন, ট্রাম্পের পুজোর পরই তার জীবন পুরোপুরি বদলে গেছে ৷ ভারতীয় এই ট্রাম্প ফ্যান রিয়েল এস্টেটের ব্রোকার৷ তিনি মনে করেন গত চারবছরে ভাগ্য তাঁকে উন্নতির শিখরে নিয়ে গেছে। আরও পড়ুন, ভারত আমাদের সঙ্গে ভালো ব্যবহার করেনি, তবে মোদিকে আমি পছন্দ করি: ডোনাল্ড ট্রাম্প

শুধু তাই নয় প্রত্যেক শুক্রবার তিনি উপবাসও রাখেন ট্রাম্পের জন্য। তিনি বলেন,"আমি সবসময় ওঁর ছবি সঙ্গে রাখি। তাঁর প্রার্থনা করি।আমি তাঁকে ভগবানের মত মনে করি। তাই নিয়মিত তাঁর পুজো করি। এই মূর্তিটি বানাতে প্রায় ১ মাস সময় লেগেছে। ১৫ জন শ্রমিক মিলে এই মূর্তি বানিয়েছে।" তাঁর প্রতিবেশীরা 'ট্রাম্প' কৃষ্ণা বলেই জনপ্রিয় হয়ে গেছে। আর তাঁর বাড়ি 'ট্রাম্প বাড়ি'। তাই ট্রাম্প সফরে আসলে একবার দেখা করার ইচ্ছ প্রকাশ করেন এই ব্যক্তি।