7 Youth On 1 Motorcycle: একই বাইকে সওয়ার সাত যুবক! দেখুন উত্তরপ্রদেশের ভাইরাল ভিডিয়ো
Photo Credits: Youtube

উন্নাও: সোশ্যাল মিডিয়ার (Social Media) সৌজন্যে প্রতিদিনই নিত্যনতুন ছবি ও ভিডিয়ো ভাইরাল (Viral video) হতে দেখি আমরা। যার মধ্যে অনেকগুলি আমাদের হতবাক করে দেয়। অনেকে আবার রিল ভিডিয়ো (Reels video) বানানোর জন্য খুব বেশি ঝুঁকি নিয়ে ফেলেন। যার গুনগারও দিতে হয় কখনও কখনও। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে, রিল ভিডিয়ো বানানোর জন্য উত্তরপ্রদেশের (Uttar Pradesh) উন্নাওতে (Unnao) একটি বাইকে (motorcycle) সওয়ার হয়েছে সাত যুবক। আর অন্য এক যুবক তার ভিডিয়ো তুলেছে। যা দেখে শিউরে উঠেছেন অনেক নেটিজেন। আর ভিডিয়োটি ভাইরাল হতেই প্রশাসনের তরফে ১৬ হাজার টাকা জরিমানা (fine) করা হয়েছে ওই বাইকের মালিককে (Bike owner)।

কয়েক সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একজন যুবক বাইক চালাচ্ছে আর তার পিছনে গাদাগাদি করে বসে ক্যামেরার দিকে তাকিয়ে হাসাহাসি করছে ৬ যুবক। প্রতি মুহূর্তে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকলে সেই দিকে কোনও ভ্রুক্ষেপই ছিল না তাদের।

এপ্রসঙ্গে উন্নাওয়ের এক প্রশাসনিক আধিকারিক আশুতোষ কুমার জানান, সোশ্যাল মিডিয়াতে এই ঘটনার ভিডিয়ো চোখে পড়তেই তড়িঘড়ি পদক্ষেপ নেওয়া হয়। ওই বাইকের মালিককে মোটর ভেহিকেল আইনের অধীনে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়। আরও পড়ুন: Uttar Pradesh: রাস্তা ঘেরাও করে বাজি ফাটিয়ে যুবকের জন্মদিন উদযাপন, ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার

দেখুন ভিডিয়ো: