Mobile Tower Collapses Video: আচমকা ভেঙে পড়ল বাড়ির ছাদে থাকা মোবাইলের টাওয়ার! ভয় ধরানো ভিডিয়ো
Photo Credits: X@ndtv

বেঙ্গালুরু: দুলতে দুলতে আচমকা একদিকে হেলে পড়ল। তারপর হুড়মুড়িয়ে ভেঙে পড়ল একটি বাড়ির ছাদের উপরে থাকা মোবাইল টাওয়ার (Mobile Tower Collapses)। এই ঘটনার ভি্ডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর থেকেই শিউরে উঠছেন নেটিজেনরা। ঘটনাটি ঘটেছে কর্নাটকের রাজধানী বেঙ্গালুরুতে (Bengaluru)।

শুক্রবার সকালে বেঙ্গালুরুর সংলগ্ন পার্বতী নগর (Parvathinagar) এলাকায় একটি বাড়ি ভাঙার (demolition drive) কাজ চলছিল। সেটি ভাঙার পর আচমকা তার একদম পাশের থাকা অন্য একটি বাড়ির ছাদে বসানো মোবাইল টাওয়ারটি দুলতে থাকে। বিষয়টি লক্ষ্য করে ওই বাড়িতে থাকা ১১ জন মানুষকে নিরাপদে অন্য বিল্ডিংয়ে সরিয়ে নিয়ে যাওয়া হয়। আর তার কিছুক্ষণ বাদেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে টাওয়ারটি। আগে থেকে আশপাশের মানুষ সতর্ক থাকায় কারও আঘাত লাগেনি।

ঘটনাস্থলের ভাইরাল হওয়া ২ মিনিটের ভিডিয়োতে (Mobile Tower Collapses Video) দেখা যাচ্ছে, রাস্তার ধারে একটি বাড়ির ছাদে থাকা মোবাইল টাওয়ারটি দুলছে আর তা দেখতে ভিড় জমিয়েছেন প্রচুর মানুষ। পাশাপাশি ওই বাড়িটির বেশি কাছে যেতেও বারণ করছেন পথচারীদের। এভাবে কিছুটা সময় অতিবাহিত হওয়ার পরেই দেখা যায় টাওয়ারটি সম্পূর্ণ ধসে পড়ে ডানদিকে। তারপরই হলুদ ধুলোয় ভরে যায় চারিদিক। টাওয়ারটি একটি খোলা মাঠের উপর ভেঙে পড়ায় কোনও বাড়ির ক্ষতি হয়নি। তবে ক্ষতিগ্রস্ত হয়েছে একটি ফল ও বাঁশের দোকান। আরও পড়ুন:General Bipin Rawat Death Anniversary: জেনারেল বিপিন রাওয়াতের মৃত্যুবার্ষিকীতে অসাধারণ বালি-শিল্পের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন বালি-শিল্পি সুদর্শন পট্টনায়কের 

দেখুন ভিডিয়ো: