Las Vegas Alien: আসল অ্যালিয়েন! লাস ভেগাসে দেখা মিলল রহস্যময় প্রাণীর, দাবি বিশেষজ্ঞদের...
Credit: Twitter or X

লাস ভেগাসে দেখা মিলল রহস্যময় একটি প্রাণীর। এমনই একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওর প্রাণীটি ভিন্নগ্রহের বা অ্যালিয়েন বলে মনে করা হচ্ছে। এই বিষয়টি সত্য বলে দাবি করেছেন বিশেষজ্ঞরাও। মধ্যরাতে এই ভিডিওটি রেকর্ড করেছে অ্যাঞ্জেল কেনমোর নামের এক কিশোর। স্থানীয় সময় অনুযায়ী, আনুমানিক রাত ১১:৫০ মিনিটে, কেনমোর ৯১১ নম্বরে ফোন করেছিলেন, ঠিক সেই সময়েই লাস ভেগাসের এক পুলিশ অফিসার আকাশে দেখতে পেয়েছিল একটি উজ্জ্বল বস্তু। আমেরিকান মিটিওর সোসাইটি জানিয়েছে , ইউএফও-র উজ্জ্বল আলো ক্যালিফোর্নিয়া এবং ইউটা-তে দেখতে পাওয়া যায়।

কেনমোর এবং তার পরিবার ঘটনাটি তদন্ত করার চেষ্টা করলে, একটি অদ্ভুত ঘটনা তাদের ক্যামেরায় বন্দী হয়। সেই দৃশ্য দেখে গোটা পরিবার আতঙ্কিত হয়ে পড়ে। ঘটনার পর কেনমোর জানায়, এটা তার বাড়ির উঠোনে ঘটেছে এবং তারা বিষয়টি নিয়ে খুবই আতঙ্কিত। কেনমোর আরও জানায় যে, ওই রহস্যময় প্রাণীগুলো খুব লম্বা ছিল, প্রায় ৮ থেকে ১০ ফুট লম্বা। তাদের চোখ ও মুখ অনেক বড় এবং তাদের চোখ জ্বলজ্বল করছিল।

এই ভিডিওটি সামনে আসার পর, অ্যালিয়েনদের অস্তিত্ব নিয়ে ফের শুরু হয়েছে বিতর্ক। অ্যালিয়েনদের অস্তিত্ব আছে এবং তারা পৃথিবীতে এসেছে, তারই প্রমাণ এই ভিডিওটি বলে মনে করছে অনেকেই। তবে এমন অনেকেই রয়েছে যারা এই ভিডিওটিকে সন্দেহর চোখে দেখছে। বারবার একটাই প্রশ্ন উঠে আসছে তাহলে কি অ্যালিয়েন সত্যিই আছে? এই প্রশ্নের উত্তর আগেও রহস্য ছিল, বর্তমানেও রহস্য হয়ে রয়েছে।