Viral:মার্বেল বাজিয়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ৬ বছরের খুদে, শিশুশিল্পীকে ড্রাম উপহার দিলেন মালয়লম অভিনেতা
ড্রাম বাজিয়ে ভাইরাল অভিষেক কিছু (Photo Credits: Twitter/Kaveri)

শিশুদের প্রতিভার প্রশংসনীয় হলে সত্যিই খুব ভাল লাগে। শিশুরা বড়দের থেকে নিজের কাজের প্রশংসা পেলে আরও বেশি আত্মবিশ্বাসী হয়ে ওঠে। কাঠি নিয়ে মার্বেলের পরেই মনের আনন্দে বাজিয়ে চলেছে বছর ছয়েকের শিশু। সেই ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে। এই বাজিয়ে শিশুর নাম অভিষেক কিছু (Abhishek Kichu)। সে কেরালার মালাপ্পুরমে থাকে। ভাইরাল ভিডিও দেখে খুদে অভিষেকের প্রতিভায় মুগ্ধ কেরালার প্রখ্যাত মালয়লম অভিনেতা তথা ইন্সট্রুমেন্টালিস্ট জয়রাম সুব্রম্মণিয়াম। তিনি ইতিমধ্যেই ড্রামের সেট কিনে অভিষেকের মালাপ্পুরমের বাড়িতে পাঠিয়ে দিয়েছেন। উপহার পেয়ে বেজায় খুশি অভিষেক। কেরালার জনপ্রিয় সিনেমা ‘মণিচিত্রথাঝু’-র এই গানের সুরেই ড্রাম বাজালো অভিষেক। আর তার বাজনা নেটিজেনদের মন কেড়ে নিল।

মালাপ্পুরমের তিরুর এলাকার অঙ্গদিপরাসেরি-তে থাকেন ঠিকা শ্রমিক কারুথত্তিল সুমেশ। তাঁর স্ত্রী শ্রীবিদ্যা। তাঁদের বড় ছেলের নাম অভিষেক। সোশ্যাল মিডিয়ায় অভিষেকের বাজনা দেখে খুশি হয়ে যান জয়রাম। তিনি আসন্ন মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নমো’-র পরিচালক বিজেশ মানিকে দিয়ে অভিষেক উপহার পাঠিয়ে দেন। এরপর বিজেশ মানি বন্ধু বাবু গুরুভায়ুর ও মুনীর কাইনিক্কারাকে সঙ্গে নিয়ে অভিষেকের বাড়িতে যান। নিজের হাতেই জয়রামের পাঠানো পুরস্কার তুলে দেন তিনি। জয়রাম কুচেলার আসন্ন ছবি ‘নমো’ আগামী মাসেই মুক্তি পেতে চলেছে। এটি একটি সংস্কৃত ছবি। তবে জয়রামের উপহারের আগেই আরও একটি ড্রাম উপহার পেয়েছে অভিষেক। সেটি পাঠিয়েছেন অভিনেতা উন্নি মুকুন্দন। পর পর প্রিয় বাদ্যযন্ত্র উপহার পেয়ে বেজায় খুশি অভিষেক কিছু। অভিনেতা উন্নির অনুরাগীদের সংস্থার প্রতিনিধিরা এসে সেই উপহার অভিষেকের হাতে তুলে দিয়েছে। আরও পড়ুন-Amit Shah Admitted To AIIMS: দিল্লির এইমসে ভর্তি অমিত শাহ, গত সপ্তাহেই করোনা সারিয়ে সুস্থ হয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রী

অভিষেকের বাজনা

জয়রাম সুব্রম্মণিয়ম সাধারণত জয়রাম নামেই বিশেষ জনপ্রিয়। এই মালয়লি অভিনেতা মালায়লম ছবি ছাড়াও তামিল ও তেলুগু ছবিতেও অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি পারকাশনিস্ট হিসেবেও তাঁর বেশ জনপ্রিয়তা রয়েছেন। প্রয়োজনে প্লেব্যাকও করেন জয়রাম।