গ্রিসের সৈকতে প্রমোদ ভ্রমণে ব্যস্ত ট্যুরিস্টরা, তখন কান ঘেঁষে উড়ে গেল বিমান( দেখুন ভিডিও)
এই সেই ছবি(Photo Credit: Twitter)

গ্রিস, ১৭ জুলাই:   বিমানবন্দরে অবতরণের বেশখানিকটা আগেই বিমানটি আচমকা নেমে যায়। লাগোয়া সৈকতের বেশ খানিকটা উপরে। সেখানে তখন প্রমোদ ভ্রমণে ব্যস্ত ট্যুরিস্টরা।  তাঁদের মাথার উপর দিয়েই সাঁ করে চলে গেল বিমান। অনেকে হাওয়ার দাপটে পড়েই গেলেন। এমন ঘটনা সম্প্রতি ঘটেছে গ্রিসের স্কিয়াথোস বিমানবন্দর লাগোয়া সৈকতে। এদিকে সেই ভিডিওটি প্রকাশ্যে এসেছে, সোশ্যাল মিডিয়ায় তা দেখেই নেটিজেনদের বাকরুদ্ধ অবস্থা। এমব্রেয়ার ই-১৯০ বিমানটি স্কিয়াথোস বিমানবন্দরে অবতরণের জন্য তৈরি ছিল। কিন্তু অনেকটা আগেই আচমকা অনেক নিচে নেমে যায় সেটি। আরও পড়ুন-স্বাধীন সফল দেশ আমার ভাল না লাগলে চলে যাও, বর্ণবিদ্বেষী মন্তব্য করে ফের বিতর্কে ডোনাল্ড ট্রাম্প

এদিকে অবতরণের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে। দুই মিলিয়ন ইউজার ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন। ভিডিও দেখে কমেন্ট বক্স উপচে পড়েছে। এমনিতে স্কিয়াথোস এয়ারপোর্টটি স্বাভাবিকের চেয়ে বেশ খানিকটা নীচ দিয়ে বিমান অবতরণের জন্য বিখ্যাত। বিচের একদম পাশেই অবস্থিত এয়ারপোর্ট। পর্যটকদের প্রায়ই খুব কাছ দিয়ে উড়ে যাওয়া বিমানের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়। সেদিনের ঘটনার বিবরণ দিতে গিয়ে এক পর্যটক লিখেছেন, “কাছ থেকে বিমান ওঠা-নামা দেখার জন্য এই বিমানবন্দরটি বিখ্যাত। আমরাও সে রকমই নামা-ওঠাকর দৃশ্যের ছবি ও ভিডিও তুলব বলে গিয়েছিলাম। কিন্তু এরকম অবিশ্বাস্য নীচ দিয়ে প্লেন উড়ে যাওয়ার সাক্ষী থাকব, তা ভাবিনি।”

ভিডিওটিতে দেখা যাচ্ছে বিমানটি একেবারে শোঁ শোঁ রব তুলে সৈকতের দিকে উড়ে আসছে। সৈকতের সামনে এসে প্রায় মাথার উপর থেকে উড়ে গেল। যেন ঝড় বয়ে গেল এক নিঃশ্বাসে। আতঙ্ক দিশেহারা যাত্রীরা ভেবেই পাচ্ছেন না কীকরে এমনটা ঘটল। কয়েকজন হাওয়ার দাপটে পড়ে গেলেন।