Gujarat: মাস্ক ছাড়াই মন্দির ভর্তি ভক্তদের মাঝে নাচে মগ্ন গুজরাতের বিজেপি বিধায়ক, ভাইরাল ভিডিও
গুজরাতের বিজেপি বিধায়ক মধু শ্রীবাস্তব (Photo Credit: Video grab)

ভাদোদরা, ২০ সেপ্টেম্বর: এখনও বিপদসীমায় দাঁড়িয়ে দেশের করোনা সংক্রমণের সংখ্যা। গুজরাতেও (Gujarat) পরিস্থিতি বিশেষ সুবিধাজনক নয়। এরই মধ্যে মন্দিরে করোনা বিধি ভেঙে মাস্ক ছাড়াই নাচে মগ্ন হতে দেখা গেল গুজরাতের বিজেপি বিধায়ক (BJP Legislator) মধু শ্রীবাস্তবকে। মাস্ক ছাড়া ভজন গাইতে দেখা যায় মন্দিরের ভক্তদেরও। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর সমালোচনা শুরু হয় নেটিজেনদের মধ্যে। মুহূর্তে ভাইরাল হয়ে যায় পোস্টটি।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, বিজেপি বিধায়ককে মন্দিরে দাঁড়িয়ে ভজন গানের সঙ্গে নাচতে দেখা যায়। ভাদোদরার গাজরাওডি জেলার বিধায়ক তিনি। জানা যায় মধু শ্রীবাস্তব সদ্য করোনা রোগ থেকে সেরে উঠেছেন। অগস্ট মাসে তিনি করোনা আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি ছিলেন। কিছুদিন আগেই হাসপাতাল থেকে ছাড়া পান। ভিডিওটিতে স্পষ্ট দেখা যায়, বাদকরা ছাড়া আর কারোর মুখেই মাস্ক নেই। ভক্তদের কারোর মুখেই নেই মাস্ক। এমনকি মন্দিরের পুরোহিতের মুখেও মাস্ক নেই। আরও এক বিজেপি নেতার কান্ডজ্ঞানহীন কীর্তি দেখেই সমালোচনার ঝড় ওঠে নেটিজেনদের মধ্যে।

 আরও পড়ুন, সংসদের ডেপুটি চেয়ারম্যান হরিবংশ সিংয়ের বিরুদ্ধে অনাস্থাপ্রস্তাব উপস্থাপন করলেন বিরোধী দলের সাংসদরা

তবে বিধায়ককে এই বিষয়ে প্রশ্ন করা হলে, তিনি জানান, "ভিডিওতে যাকে নাচতে দেখা যাচ্ছে সেটা আমিই। প্রত্যেক শনিবারই আমি ভজন, নাচ করি। গত ৪৫ বছর ধরে আমি এই মন্দিরে যাই। সেরকমই কালও গিয়েছিলাম। এতে নতুন কিছু নেই। মন্দিরে যে ভক্তরা এসেছিলেন তারা সকলেই আমার পরিচিত। কোনও বাইরের মানুষ ছিলেন না। মন্দিরে মাস্ক না পরলে কোনও সমস্যা নেই। আমি নিজে এখানে ভজন গাই, গাইবোও।"