Kanpur: ট্রাক থেকে রাস্তায় পড়ে গড়াগড়ি খাচ্ছে মাছ, দেদার লুট স্থানীয়দের: ভিডিও
Fish spill on road in Kanpur (Photo Credits: Video Grab)

কানপুর, ১৩ নভেম্বর: রাস্তায় পড়ে গড়াগড়ি খাচ্ছে অংখ্য মাছ (Fish)। আর সেই দেখে দেদার লুট করল স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে (Kanpur)। মাছ লুটের সেই ভিডিও কেউ তুলে নেয়। সোশাল মিডিয়া সেই ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে হেসে অস্থির নেটিজেনরা। জানা যাচ্ছে, গতকাল একটি ট্রাকে করে বড় কন্টেনারের মধ্যে মাছ নিয়ে যাওয়া হচ্ছিল। কানপুরের আরমাপুরে (Armapur) আর্মস ফ্যাক্টরির কাছে একটি স্পিড ব্রেকারে পেরোনোর সময় জোর ঝাঁকুনি খায় ট্রাকটি। আর সেই সময় ঝাঁকুনিতে কন্টেনারের ঢাকনা খুলে গিয়ে রাস্তায় মাছ পড়ে যায়। তবে একটা বা দুটি নয়। অগুন্তি মাছ রাস্তায় পড়ে খাবি খেতে থাকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তায় মাছ পড়ে রয়েছে। যা হঠাৎ এত মাছ পড়ে থাকতে দেখে স্থানীয়রা শুধু অবাকই হয়নি, মাছ নিয়ে বাড়ি ফিরতে শুরু করে। কেউ এই ঘটনার ভিডিও করতে শুরু করে। আর সেই ভিডিও দ্রুত সোশাল মিডিয়ায় ছড়ি পড়ে। আর মাছ ধরার জন্য লোকজনে কীভাবে দৌড়োদৌড়ি করছে তা দেখে হাসি-মশকরা শুরু করে নেটিজেনরা। সতেজ মাছ দেখে কেউ বালতিতে, কেউ বা ব্যাগে ভরতে শুরু করে। আরও পড়ুন: Tamil Nadu: চলতি বাইকেই যাত্রীর হাত ধরে হ্যাঁচকা টান পুলিসের, মাথা ফেটে মৃত্যু ৬৩-এর প্রবীণার

তবে এই ধরনের ঘটনা প্রথম নয়। বিনামূল্যে পেলে কেউ যে ছাড়তে রাজি নয় তার উদাহরণ আগেও দেখা গেছে। একবার একটি টাকা নিয়ে যাওয়ার ট্রাকের দরজা খুলে রাস্তায় নগদ টাকা পড়ে যায়। লোকজন টাকা কুড়িয়ে তা ট্রাক চালককে ফিরিয়ে দেওয়ার বদলে তা কুড়িয়ে পালাতে শুরু করে। যদিও পরে জানা গেছি, যারা রাস্তায় টাকা কুড়িয়ে নিয়ে গেছিল তাদের তা ফেরাতে বলা হয়েছিল। না হলে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার হুঁশিয়ারি দেওয়া হয়।