Tamil Nadu: চলতি বাইকেই যাত্রীর হাত ধরে হ্যাঁচকা টান পুলিসের, মাথা ফেটে মৃত্যু ৬৩-এর প্রবীণার
প্রবীণা (প্রতীকী ছবি: wikimedia)

বিলুপুরম, ১২ নভেম্ভর: নিজের বাইকে (Bike) মাকে নিয়ে রওনা দিয়েছিলেন সেন্থিল কুমার (Senthil Kumar)। বাইকের পিছনের সিটে বসেছিলেন তার ৬৩ বছরের বৃদ্ধা মা (Mom) আইয়ামল। হঠাৎ ট্রাফিকে থাকা পুলিস কনস্টেবল (Police Constable) তাকে নির্দেশ দেন গাড়ি (Bike) থামানোর। কিন্তু তা না শুনে বাইক চালাতে থাকেন সেন্থিল। আর তখনই বাইক থামানোর লক্ষ্যে হ্যাঁচকা টান দেন পুলিস কনস্টেবল সন্তোষ কুমার। যাতেই ঘটে যায় বড়সড় বিপত্তি। বাইক থেকে গড়িয়ে রাস্তায় পরে যান বৃদ্ধা (Old Women)। আঘাত পান মাথায়। যাতেই ঘটে যায় বিপত্তি। চলন্ত বাইক থেকে পড়ে প্রাণ হারান তিনি। ঘটনা তামিলনাড়ুর (Tamil Nadu) বিলুপুরম জেলার। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার।

এই ঘটনায় পুলিস কনস্টেবল সন্তোষ কুমারের (Santosh Kumar) বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন সেন্থিলের বাড়ির লোকজন। এদিকে, সেন্থিল গাড়ি চালানোর সময় মদ্যপ অবস্থায় ছিলেন বলে দাবি করেছেন কনস্টেবল সন্তোষ কুমার। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক বিবৃতে স্থানীয় এক পুলিস আধিকারিক জানিয়েছেন, "কনস্টেবল সন্তোষ গাড়ি থামানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। তাই সে ওই ব্যক্তির গাড়ি থামানোর চেষ্টা করে। তখনই বাইক থামাতে গিয়ে আইয়ামলের হাত ধরে আচমকা টান মেরে বসে সে। যাতেই বাইক থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় প্রবীণার।" আরও পড়ুন: Tejashwi Yadav Trolled: জেলের ভাত খাচ্ছেন বাবা, চার্টার্ড বিমানে জন্মদিনের কেক কাটছে ছেলে! ভাইরাল হল ছবি

ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায়। এমন ঘটনার কারণ হিসেবে ভিলুপুরমের এসপি এস জয়কুমারকে সাময়িক ভাবে বরখাস্ত (Suspand) করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে শুরু হয়েছে তদন্ত।