Diamond-Studded Face Masks: বিয়েতে হীরে বসানো মাস্ক পরবেন নাকি? দাম মাত্র ১ লাখ থেকে শুরু
Diamond face masks (Photo Credits: Video Grab)

করোনাভাইরাসের (Coronavirus) কারণে বাইরে বের হলে মাস্ক পরা বাধ্যতামূলক। কয়েকদিন আগে পুনের এক ব্যক্তি সোনার মাস্ক পরে সবাইকে অবাক করে দিয়েছেন। শঙ্কর কারাডে নামের ওই ব্যক্তির সোনার মাস্কের দাম ২ লাখ ৮৯ হাজার টাকা। তবে এবার সোনার মাস্ক ছাড়ুন। এসে গেছে হীর লাগানো মাস্ক (Diamond-Studded Face Masks)। দাম মাত্র ১ লাখ থেকে শুরু, সর্বোচ্চ ৪ লাখ টাকা। গুজরাতের সুরাতের (Surat)একটি সোনার দোকানে এই মাস্ক বিক্রি হচ্ছে। আর সেই মাস্কের ভিডিয়ো সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

গুজরাতের সুরাতের ওই দোকানের নাম কুশলভাই জুয়েলার্স। দোকানে হীরে বসানো হরেকরকম মাস্ক পাওয়া যাবে কিনতে। সাংবাদিক জনক দাভে ওই দোকানের তৈরি মাস্কের ভিডিয়ো পোস্ট করেছেন টুইটারে। তিনি লিখেছেন, বিবাহ অনুষ্ঠানের জন্য ওই মাস্ক কিনতে পাওয়া যাচ্ছে। দম্পত্তিদের জন্য ম্যাচিং মাস্কও তৈরি করে দেওয়া হচ্ছে। আরও পড়ুন: Fish With Human Face and Sharp Teeth Found: মানুষের মতো মুখ, ধারাল দাঁত; আজব মাছ পাওয়া গেল মালয়েশিয়াতে

দোকানে গেলেই দেখতে পাওয়া যাবে কর্মীরা এই হীরে বসানো মাস্ক পরেই রয়েছেন। যাদের বিয়ে ঠিক হয়ে গেছিল। অথচ লকডাউনের কারণে এখনও হয়নি তাঁরা এই মাস্ক বিয়ের দিন পরতে পারেন।