Drunk Man Bites Snake Into Piece: 'এত সাহস যে আমার পথ আটকাস',বলেই সাপ ধরে কামড় মাতালের
সাপ ধরে কামড় মাতালের (Photo Credits: Twitter)

কোলার, ৬ মে: মদ খেয়ে কখন যে কে কী করে বসে, তা আমরা অনেকেই জানি। তবে কয়েকটি ঘটনা সব কিছু ছাপিয়ে যায়। যেমন কর্নাটকের (Karnataka) কোলারের (Kolar) বাসিন্দা এক ব্যক্তি মদ খেয়ে যা করেছেন তাতে অনেকেই চোখ কপালে ওঠার সঙ্গে সঙ্গে গা ঘুলিয়ে উঠবে। টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী, কোলারের বাসিন্দা এক যুবক মদ খেয়ে বাইক চাালিয়ে ফিরছিলেন। হঠাৎই একটি সাপ (Snake) তার বাইকের চাকার সামনে চলে আসে। এরপর রেগে গিয়ে ওই যুবক সাপটিকে ধরে কামড় (Bite) দিতে থাকে একের পর এক। কামড়ে সাপের বেশ কয়েকটা টুকরোও করে ফেলেন ওই যুবক। এছাড়া তাঁকে বলতে শোনা যায়, "তোর এত সাহস যে আমার পথ আটকেছিস।"

জানা গেছে, ওই যুবকের নাম কুমার। তিনি জানিয়েছেন, সাপটি যে বিষাক্ত ছিল সে সম্পর্কে জানতেন না। তবে তিনি নিশ্চিত ছিলেন যে তাঁর কিছুই হবে না। ওই যুবকের এমন কাজ দেখে গ্রামবাসীরা পুলিশকে খবর দেয়। আরও পড়ুন: Delhi: অর্থনীতি চাঙ্গা করা সুরাপ্রেমীদের ফুল ছড়িয়ে বরণ করা হল দিল্লির চান্দের নগরে, দেখুন ভিডিও

লকডাউন চললেও মদ বিক্রি শুরু হওয়ার পর থেকে দেশজুড়ে অনেক অপ্রীতিকর ঘটনা ঘটেছে। বেঙ্গালুরুর সুনগাতকট্টে অঞ্চলে এক ব্যক্তি মত্ত অবস্থায় একটি ড্রেনে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে মারা যান। তবে মদ খেয়ে আজব কাণ্ড ঘটনোর ঘটন এই প্রথমবার নয়। এই বছরের জানুয়ারি মাসে রাজস্থানের দৌসা জেলায় এক ব্যক্তিকে বারবার একটি সাপ কামড়ালেও তিনি পাল্টা সাপের সঙ্গে লড়াই চালিয়ে যান।