Smriti Irani: রাজনীতির আড়ালে লুকিয়ে রাখা প্রতিভা প্রকাশ করলেন স্মৃতি ইরানি
স্মৃতি ইরানি (Picture Credits: Instagram)

নতুন দিল্লি, ১৮ জানুয়ারি: কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে (Union Minister Smriti Irani) করা নিন্দুকদের মুখ এবার বন্ধ হতে চলেছে। একসময় লেখাপড়া ছেড়ে অভিনয়, তারপর রাজনীতি। তাঁর প্রতিভা কিন্তু কম নয়। যেমন তিনি একজন চিত্রশিল্পীও (Painter)। হ্যাঁ, এই প্রতিভার ব্যাপারে আগে জনগণের জানা ছিল না। আসলে রাজনীতির ব্যস্ততায় নিজের শখ হারিয়ে ফেলছিলেন তিনি। তবে সময় পেতেই রং, তুলি ধরলেন মন্ত্রী।

স্মৃতি ইরানি নিজের আঁকার একটি ছবি পোস্ট করেছিলেন নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে। তাঁর লুকনো প্রতিভা সামনে আসতেই লাইক, শেয়ারের বন্যা বয়ে যায়। প্রায় ৫০,০০০ লাইক জোগাড় করে ফেলে তাঁর পোস্টটি। ফ্রান্সের আইফেল টাওয়ার আর সবুজায়নে  ভরিয়ে দেন খাতা। আরও পড়ুন, জিমে চাকরি পেল শরীরচর্চায় পারদর্শী কুকুর, রাতারাতি ভাইরাল ভিডিও

 

View this post on Instagram

 

There are times I’ve been known to paint ....🚶‍♀️💗

A post shared by Smriti Irani (@smritiiraniofficial) on

 

তাঁর ফলোয়াররা মন্ত্রীর এই প্রতিভা দেখে বেজায় খুশি। কেউ কমেন্টে লেখেন,"আপনি তো সব কাজেই পারদর্শী।" প্রযোজক এবং তাঁর বান্ধবী একতা কাপুর লেখেন,"রকিং"। কেউ আবার পুরো আঁকাটিই দেখার ইচ্ছা প্রকাশ করেছেন। মূলত স্মৃতি ইরানিকে জোকস, পরিবারের ছবি, মিমস ইত্যাদি শেয়ার করতে দেখা যায়। নিজের জীবনের একটা অংশ তুলে ধরার জন্য সবার মন জয় করেছেন। বর্তমানে তিনি কেন্দ্রের নারী এবং শিশু সুরক্ষার দায়িত্ব সামলাচ্ছেন। এর আগে তিনি টেক্সটাইল মন্ত্রী ছিলেন।