Viral: বরের ভগ্নিপোতের সঙ্গে অন্তরঙ্গ কনে, বিয়ের আগের দিনই হাটে হাঁড়ি ভাঙলেন যুবক(ভিডিও ভাইরাল)
কনের সম্পর্ক প্রকাশ বরের (Photo Credits: YouTube Grab and Pixabay)

এক চিনা যুগলের বিয়ের অনুষ্ঠানের আনন্দে পড়ল জল। থুড়ি আনন্দের জৌলুষে একেবারে ঘি পড়ে দাউ দাউ জ্বলল হবু বর-কনের প্রেম। বিয়ে উপলক্ষে বাড়ি ভাড়া করে কয়েকদিন ধরে চলছিল অনুষ্ঠান। বিয়ের আগের রাতে হবু বর অতিথি অভ্যাগতদের ডেকে প্রেমের ভিডিও দেখানোর আয়োজন করেন। তবে ভিডিও শুরু হতেই বিয়ের অনুষ্ঠানে যেন বিনা মেঘে বজ্রপাত ঘটে। ভিডিওতে দেখা যায় হবু বরের ভগ্নিপোতের বিছানায় কনে। দুজনকেই আপত্তিকর অবস্থায় (illicit relationship) দেখে যখন আমন্ত্রিতরা প্রথমে হতবাক হয়ে গেলেন, পরমুহূর্তেই  উঠল সমালোচনা ও নিন্দার ঝড়।  মারধর থেকে বাঁচতে বিয়েবাড়ি থেকে পালিয়ে গেলেন হবু বরের ভগ্নিপোত। এদিকে কনের অবস্থাও খুব খারাপ।

শুধু কনে এক নন, তাঁর গোটা পরিবারই সমালোচনার মুখে পড়েছে। সেই অন্তরঙ্গ ভিডিওটি ততক্ষণে চিনের নিজস্ব সোশ্যাল মিডিয়া উইবো-তে পোস্ট হতেই প্রচুর শেয়ার হয়েছে। মানুষ নতুন কিস্সা পেয়ে আলোচনায় মুখর হয়েছে। এরপর নিজেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন হবু বর, যে তিনি জানতেন তাঁর বোনের বরের সঙ্গে আপত্তিকর সম্পর্কে জড়িয়েছেন ওই তরুণী। গোটা বিয়েবাড়িতে সিসিটিভি লাগানো ছিল। তাই সেই ঘটনাও লেন্সবন্দি হয়েছে। নিজে বিয়েবাড়ির ইতিথিদের কার্যকলাপ দেখতে গিয়ে হবু বউয়ের সঙ্গে বোনের বরের অন্তরঙ্গ দৃশ্য দেখে ফেলেন তিনি। নিজে ঠকছেন, বুঝতে পেরে ভীষণ দুঃখ হয়েছিল। তবে এই অপমান তিনি হজম করতে রাজি হননি। আরও পড়ুন-Viral: বাচ্চাদের দুধ খাওয়াতে ব্রা পরল ভেড়া, সোশ্যাল মিডিয়ায় শোরগোল

তাইতো বিয়ের আগের রাতে অতিথি অভ্যাগতদের সামনেই হাটে হাঁড়ি ভেঙে দিলেন ওই যুবক। এরপর ঘরেবাইরে সমালোচিত তরুণী ও তাঁর পরিবার। শেষপর্যন্ত সংবাদ মাধ্যমকে তরুণীর পরিবার থেকে এক বিবৃতি দেওয়া হয়, জানা গিয়েছে বিয়ের আগে থেকেই পণ নিয়ে ওই তরুণীকে অপদস্থ করছিল যুবকের পরিবার। বিয়ের আগের দিনও তার রেশ চলে। তরুণী অপমান সহ্য করতে না পেরে একাই কাঁদছিলেন। খবর পেয়েই সেখানে যান বরের ভগ্নিপোত। তিনি ওই তরুণীকে সমর্থন করলে দুজনেই অন্তরঙ্গ হয়ে পড়েছিলেন। তাঁদের মধ্যে কোনও সম্পর্ক নেই। এই পরিস্থিতিতে ওই ভিডিও ইন্টারনেট থেকে তুলে না নিলে যুবকের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি দেন তরুণীর অভিভাবকরা।