Tamil Nadu: বিয়ের অনুষ্ঠানে নাচের জন্য বরের চড়, রাগে তুতোভাইকে বিয়ে করলেন মহিলা
Representational image | (Photo Credits: Unsplash)

কুদ্দালোর, ২৩ জানুয়ারি: বিয়ের অনুষ্ঠানে নাচ করার জন্য বর (Groom) সপাটে চড় মারে, রাগে বিয়ে ভেঙে দিলেন এক কনে (Bride)। শুধু তাই নয়, পরে খুড়তুতো ভাইকে বিয়েও করেন তিনি। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) কুদ্দালোর জেলার পানরুতিতে (Panruti)। পানরুতির বাসিন্দা ওই মহিলার সঙ্গে পেরিয়াকাট্টুপালিয়ামের বাসিন্দা এক যুবকের গত বছরের ৬ নভেম্বর বাগদান হয়। গত ২০ জানুয়ারি কদমপুলিউর গ্রামে তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল।

বিয়ের একদিন আগেই সবাই এক জায়গায় উপস্থিত হয়ে যান। ওইদিনই ঘটে অপ্রীতিকর ঘটনাটি। বিয়ের খুশিতে অন্য আত্মীয়দের সঙ্গে নাচ করতে শুরু করেন বর ও কনে। কনের তুতোভাইও তাঁদের সঙ্গে নাচছিলেন। তিনি বর ও কনের হাত ধরে নাচতে থাকেন। কিন্তু বরের তা একেবারেই না পসন্দ ছিল। তিনি ভাবী স্ত্রী ও তাঁর তুতোভাইকে ধাক্কা মেরে সরিয়ে দেন। এরপর বর ও কনের মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা। দু'জনেই তর্কে জড়িয়ে পড়েন। ক্রমশ আরও উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ। আচমকা মহিলাকে কষিয়ে এক থাপ্পড় মেরে বসেন বর। প্রত্যুত্তরে ওই মহিলাও ভারী বরকে পাল্টা চড় মারেন। পরিস্থিতি হাতের বাইরে চলে গেলে মহিলা বিয়ে বাতিল করেন। তাঁর বাবা-মাও এই সিদ্ধান্তে সম্মতি জানান।

আরও পড়ুন: Fact Check: ডায়ানোসরের দুর্লভ প্রজাতি টি-রেক্সের ফসিলের ক্রেতা নন অভিনেতা রক

পরবর্তীকালে, কনের বাবা আত্মীয়দের সঙ্গে আলোচনা করেন এবং মেয়েকে ভিলুপুরমের জিঞ্জি এলাকায় বসবাসকারী তাঁর খুড়তুতো ভাইয়ের সঙ্গে নির্দিষ্ট তারিখেই বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। কন্যা প্রস্তাবে সম্মত হন এবং ২০ জানুয়ারি পানরুতি তিরুভাথিগাই মন্দিরে তুতোভাইকে বিয়ে করেন। এদিকে, বিয়ে না হওয়াতে বর পানরুটি মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন। তিনি অভিযোগ করেছেন যে কনের পরিবার তাঁকে হুমকি, গালিগালাজ ও নিগ্রহ করেছে। বিয়ের আয়োজনে খরচ হওয়া ৭ লাখ টাকাও তিনি ফেরৎ চেয়েছেন।