Pragya Singh Thakur Seen Playing Cricket: বাস্কেটবল, কবাডির পর এবার ক্রিকেট খেললেন 'অসুস্থ' প্রজ্ঞা সিং ঠাকুর, ভাইরাল ভিডিও
Pragya Singh Thakur Seen Playing Cricket (Photo: Twitter)

ভোপাল, ২৬ ডিসেম্বর: ভারতীয় জনতা পার্টির (BJP) সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর (Pragya Singh Thakur) স্বাস্থ্যগত কারণে মালেগাঁও বিস্ফোরণ মামলায় জামিনে মুক্ত। তাঁকে সাধারণত হুইলচেয়ারে বসেই ঘোরাফেরা করতে দেখা যায়। আবারও প্রায়শই তাঁকে নানা ক্রিয়াকলাপে অংশ নিতে দেখা যায়। সম্প্রতি, একটি ভিডিওতে তাঁকে মধ্যপ্রদেশের ভোপালে (Bhopal) ক্রিকেট (Cricket) খেলতে দেখা গিয়েছে। প্রায় এক মিনিটের ভিডিওটিতে দেখা গিয়েছে, ভোপালের শক্তি নগর এলাকায় তিনি ব্যাট দিয়ে বল মারছেন। আশপাশে অনেক লোক উপস্থিত রয়েছেন।

মালেগাঁও বিস্ফোরণ মামলায় অসুস্থতার কথা উল্লেখ করে বারেবারে আদালতের হাজিরা এড়িয়েছেন প্রজ্ঞা সিং। তবে, হাজিরা এড়ালেও মাঝেমধ্যে তাঁকে নাচতে, বাস্কেটবল, কবাডি খেলতে দেখা গিয়েছে। অক্টোবরে নবরাত্রি উদযাপনে যাওয়ার সময় তাঁকে একটি গারবা নাচতে দেখা গিয়েছিল। কয়েকদিন পরে একটি ভিডিও ব্যাপকভাবে সোশাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল, যাতে তাঁকে ভোপালে বাস্কেটবল খেলতে দেখা যায়।

দেখুন ভিডিও: 

অতীতে বারবার বিরোধীদের সমালোচনার মুখে পড়েছেন প্রজ্ঞা সিং। বিরোধী বলছেন, ভাইরাল হওয়া সাম্প্রতিক ভিডিওগুলিতে বিজেপি সাংসদকে কোনওভাবেই অসুস্থ বা দুর্বল মনে হয়নি। অথচ, শারীরিক অসুস্থতার কথা বলে তিনি বারবার আদালতে হাজিরা এড়িয়েছেন।