লকআপের সামনে টিকটক ভিডিওতে তুমুল নাচ, বরখাস্ত মহিলা পুলিশকর্মী
এই সেই ছবি(Photo Credit: Twitter)

আমেদাবাদ, ২৫ জুলাই: ওড়িশার বালাসোরের সরকারি হাসপাতালের পর এবার গুজরাটের মেহসানা জেলার লাঙ্ঘনাজ থানা। স্থান কাল বদলে গেলেও ঘটনাক্রম কিন্তু একই। কর্তব্যরত পুলিশকর্মী থানার ভিতরে থেকেই টিকটক অ্যাপ ভিডিওয় নেচে জমিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই নাচের ভিডিও ভাইরাল হতেই থানার পুলিশকর্তাদের চোখ কপালে উঠেছে। শৃঙ্খলা ভঙ্গের দায়ে বরখাস্ত হয়েছেন ওই মহিলা পুলিশকর্মী।চাঞ্চল্যকর ঘটনাটি গুজরাটের। বরখাস্ত পুলিশকর্মীর নাম অর্পিতা চৌধুরি (Arpita Chowdhury) ২০১৬-তে লোকরক্ষক দলের চাকরিতে যোগ দেন তিনি। গতবছরই তাঁকে লাঙ্ঘনাজ থানায় বদলি করে দেওয়া হয়। আরও পড়ুন-অন্য মহিলাকে হাঁ করে দেখা? বয়ফ্রেন্ডের মাথায় ল্যাপটাপ ছুঁড়লেন যুবতী(দেখুন ভিডিও)

ভাইরাল হওয়া ওই টিকটক ভিডিওতে দেখা গিয়েছে, থানার মধ্যে একেবারে লকআপের সামনে দাঁড়িয়ে জনপ্রিয় হিন্দিগানের সঙ্গে নেচে চলেছেন ওই মহিলা পুলিশকর্মী। তিনি কর্তব্যরত ছিলেন, তবুও পরনে ছিল গোলাপী রঙের শার্ট ও ব্লু জিন্স। কর্তব্যরত অবস্থায় পুলিশকর্মী সাধারণত নিজের ইউনিফর্ম পরে থাকবেন। শুধু থানার ভিতরে নেচেই নয়, ইউনিফর্ম না পরে থাকার জন্যও তাঁকে শাস্তি পেতে হল। এমনিতেই পুলিশকর্মীদের জন্য হাজারটা নিয়ম থাকে, সেসব নিয়মের অদল বদল হলে পুরো সমাজব্যবস্থাটাই তো ভেঙে পড়বে। তাই শৃঙ্খলা ভঙ্গের অভিযোগেই সাসপেন্ড হয়েছেন পুলিশকর্মী অর্পিতা চৌধুরি।

জানা গিয়েছে, গত শনিবার ২০তারিখে নিজের মোবাইলে এই টিকটক ভিডিওটি শুট করেছিলেন অর্পিতা চৌধুরি। তারপর নিজেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। পুলিশকর্মী নাচছেন, শুনলেই দর্শকদের ভিড় জমে যাবে। সেখানে এমন ভিডিও পোস্ট হলে ভিউয়ারের তালিকা দীর্ঘ হবে তা বলাই বাহুল্য, হয়েছেও তাই। পুলিশ লকআপের সামনে দাঁড়িয়ে নাচছেন সুন্দরী তরুণী, পরে তাঁর পরিচয় জানা গেল। নৃত্যরত তরুণী নিজেই একজন পুলিশকর্মী। ভিডিও-তে ভিউয়ারের সংখ্যা বাড়ল পাল্লা দিয়ে প্রমাদ গুনলেন মেহসানা জেলার ডিএসপি মনজিতা বানজারা, তড়িঘড়ি অর্পিতা চৌধুরিকে সাসপেন্ড করে দিলেন।