Sana Ganguly's 18th Birthday: প্রাপ্তবয়স্ক মেয়ের জন্মদিনে শুভেচ্ছা জানালেন সৌরভ গাঙ্গুলি
সানা গাঙ্গুলিকে চুমু খাচ্ছেন সৌরভ গাঙ্গুলি (Photo Credits: Sourav Ganguly/Twitter)

কলকাতা, ৫ নভেম্বর: ১৮-য় পড়লেন সানা গাঙ্গুলি (Sana Ganguly's 18th Birthday। প্রাপ্তবয়স্ক মেয়ের জন্মদিনে শুভেচ্ছা (Birthday Wish) জানালেন বাবা সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। মেয়ের জন্মদিনে ইনস্টাগ্রামে (Instagram) ছবি পোস্ট করে সকলের সঙ্গে নিজের আবেগ ভাগ করে নিলেন গর্বিত বাবা সৌরভ। গত ৩ নভেম্বর রবিবার ছিল সৌরভকন্যা সানার জন্মদিন। সেই উপলক্ষে নিজের টুইটার হ্যান্ডেলে (Twitter) সানাকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেন সৌরভ। ছবিতে দেখা গিয়েছে মেয়ে সানার মাথায় চুমু (Kiss) খাচ্ছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, "শুভ আঠেরোর জন্মদিন সানা।"

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতির (BCCI President) কন্যা এখন সাবালিকা। মেয়ের জন্মের সময় দেশে ছিলেন না তিনি। ব্যস্ত ছিলেন টেস্টে (Test)। সদ্যোজাত কন্যার ছবি প্রথম দেখেন ইন্টারনেটেই (Internet)। ১৯৯৭ সালের ফেব্রুয়ারিতে ডোনাকে (Dona) বিয়ে করেন সৌরভ। ২০০১ সালের নভেম্বরে জন্ম হয় সানার। তারপর কেটে গেছে বহু বছর। সেই ছোট্ট সানা আজ ১৮য় পা দিয়েছে। বাবার মত ক্রিকেট (Cricket) নিয়ে উচ্ছ্বসিত না হলেও ফুটবল তার বিশেষ পছন্দের। মায়ের কাছে ওডিশি নৃত্যে (Odishi Dance) নিয়মিত তালিম নেয়সে। শুধু নাচই নয়, গানেও পারদর্শী সানা। আইসিএসইতেও খুব ভালো ফলাফল করেছে। বর্তমানে লরেটো হাইসের ছাত্রী সানার ইচ্ছে ভবিষ্যতে অর্থনীতি (Economics) নিয়ে পড়াশুনো করার। আরও পড়ুন: No Shave November 2019: 'নো শেভ নভেম্বর' ...দাড়ি না কামানোর এই মাস কেন পালন করা হয় জানতেন?

সানার জন্মদিন উপলক্ষে পারিবারিক এক অনুষ্ঠানও হয়। সেখানে উপস্থিত ছিলেন সৌরভের দাদা স্নেহাশিস গাঙ্গুলি (Snehasish Ganguly) সহ ঘনিষ্ঠজনেরা। সেখানে কেক (Cake) কাটেন সানা। মা ডোনা তাঁকে কেকও খাইয়ে দেন।