Smartphone Launches in May 2024: মে মাসে বাজারে আসতে চলেছে অসাধারণ বৈশিষ্ট্যযুক্ত স্মার্টফোন, জেনে নিন বিস্তারিত...
Representational Image (Photo Credits: Pixabay)

শুরু হয়ে গিয়েছে ২০২৪ সালের মে মাসে। নতুন ডিজাইন, বৈশিষ্ট্য, স্পেসিফিকেশন এবং উন্নত ক্যামেরা সহ ভারতে লঞ্চ করতে চলেছে অনেক নতুন স্মার্টফোন। ২০২৪ সালের মে মাসে লঞ্চ করা আসন্ন স্মার্টফোনগুলির মধ্যে রয়েছে মোটোরলা, স্যামসাং, ওয়ানপ্ল্যাস, গুগল, রিয়েলমি সহ আরও অনেক কিছু। চলুন দেখে নেওয়া যাক ২০২৪ সালের মে মাসে লঞ্চ করা আসন্ন স্মার্টফোনগুলির একটি ছোট্ট তালিকা।

  • Samsung Galaxy F55 5G:

অনেকেই আছে যারা স্যামসাং-এর ফোন ছাড়া অন্য কোনও ফোন পছন্দ করে না। তবে যদি কেউ একটি শক্তিশালী স্মার্টফোন কিনতে চায় তবে স্যামসাং-এর এই ফোনটি খুবই ভালো। এটি ভেগান লেদার ফিনিশের সঙ্গে আসতে চলেছে।

  • OnePlus Nord 4:

ওয়ানপ্ল্যাসের এই ফোনটি মে মাসে লঞ্চ করার কথা থাকলেও এখনও অফিসিয়াল তারিখ ঘোষণা করা হয়নি। এই ফোনটিতে পাওয়া যাবে স্নাপড্রাগন সেভেন প্লাস জেন থ্রি চিপসেট।

  • Realme GT 5 Pro:

বর্তমান যুগে Realme খুবই জনপ্রিয় একটি ফোন। Realme-র এই ফোনটি মে মাসে লঞ্চ করতে প্রস্তুত। জিটি ফাইভ প্রো-তে রয়েছে স্নাপড্রাগন সেভেন প্লাস জেন থ্রি চিপসেট এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি।

  • Motorola Edge 50 Ultra:

মোটোরলার এই ফোনে রয়েছে স্নাপড্রাগন এইট এস জেন থ্রি। এছাড়া ব্যবহার করা হয়েছে ১৬ জিবি LPDDR5X RAM।

  • Google Pixel 8a:

মে মাসেই লঞ্চ করতে পারে গুগলের এই ফোনটি। গুগলের পিক্সেল এইট সিরিজ বজায় রাখতে আরও সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন পিক্সেল এইটএ লঞ্চ করতে চলেছে কোম্পানি।