Horoscope Today, 6 December 2022: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
Representational Image (Photo Credits: Pixabay)। (File Image)

আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আজকের রাশিফলে।

মেষ:আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। যদি আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। ধর্মানুষ্ঠান বা শুভ অনুষ্ঠান ঘরেই করা উচিত। ভালোবাসার শক্তি আপনাকে ভালোবাসবার একটি উদ্দেশ্য প্রদান করবে। আপনার পেশার উপর আধিপত্য পরীক্ষিত হবে। পছন্দসই ফলাফল পেতে আপনাকে প্রচেষ্টায় মনোযোগ দিতে হবে

বৃষ:ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। আপনার প্রেমিকা আজ আপনার কাছে কিছু দাবি করতে পারে তবে আপনি ইচ্ছাগুলি পূরণ করতে সক্ষম হবেন না।

মিথুন:বিপদের সময় ধৈর্য্য হারাবেন না। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। আপনার যত্নের প্রয়োজনে পরিবারের সদস্যদের থেকে সহায়তা নিন। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে। আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। সময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়।

কর্কট:আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। আজ আপনার সীমিত ধৈর্য্য হবে- কিন্তু এই ব্যাপারে যত্ন নিন কারণ রূঢ় বা অসামঞ্জস্য শব্দ আপনার চারপাশের মানুষের মন খারাপ করতে পারে। সারাটা দিন খুশী এবং আনন্দের সুন্দর বার্তায় ভরে থাকবে। আপনার সঙ্গীরা সহায়ক এবং সাহায্যকারী হবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে।

সিংহ: আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। পরিবারের সদস্যরা আপনাকে এক ইতিবাচক উপায়ে সাড়া দেওয়ায় আপনি আজ উপকৃত হবেন। আজ আপনি অন্ধ ভালোবাসা পাওয়া সম্ভব করতে চলেছেন। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। আপনি দিনটিকে সবচেয়ে ভাল করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন। আজ, আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক কথা বলবেন।

কন্যা:যারা মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন তাঁদের জন্য নিছকই আনন্দ এবং উপভোগ। আজ, আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন এবং এটিকে সঠিক কাজে লাগাতে পারেন। বাচ্চারা আপনার সময় কঠিন করে দিতে পারে। আপনি ভালোবাসার অস্ত্রে তাদের উৎসাহিত করতে পারেন এবং অবাঞ্ছিত ঝামেলাও এড়াতে পারেন। মনে রাখবেন ভালোবাসা দিলেই ভালোবাসা পাওয়া যায়। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন।

তুলা:অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে কিন্তু আপনার কোনো বন্ধু এর থেকে বেরনোর জন্য আপনাকে অসম্ভব সাহায্য করবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। এছাড়াও আপনি আপনার শখ পূরণে এবং পরিবারের সদস্যদের সাহায্যের জন্য কিছু সময় ব্যয় করতে পারেন। আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে।

বৃশ্চিক:আধ্যাত্মিক চেতনার উত্থান কোন সাধু ব্যক্তির কাছ থেকে স্বর্গীয় জ্ঞান আহরণের জন্য আপনাকে কোন ধর্মীয় স্থানে পরিদর্শন করাতে পারে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। সন্ধ্যাবেলায় বন্ধুবান্ধবদের সাথে বেরোন, কারণ এটি অনেক উপকার করবে। আপনি আপনার প্রিয়জনের হাতে সান্ত্বনা খুঁজে পাবেন। এটি হল পেশা সংক্রান্ত সেইসব গুরুত্বপূর্ণ পরিবর্তন করার সময়, যা আপনি বেশ কিছু সময় ধরেই ভাবছিলেন।

ধনু:আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। এটি আপনাকে একে অপরের সাথে আলাপচারিতায় এক বিশাল স্বতঃস্ফুর্ততা এবং স্বাধীনতা প্রদান করবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাড়ির সমস্যায় তৎক্ষণাৎ মনোযোগ দেওয়া দরকার।

মকর:আজ আপনার প্রয়োজন আরাম করার এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করা। নিজের জন্য অর্থ সাশ্রয়ের আপনার ধারণাটি আজ সম্পন্ন হতে পারে। আজ আপনি যথাযথভাবে সংরক্ষণ করতে সক্ষম হবেন। এমন একটি দিন যেখানে কাজের চাপ কম বলে মনে হবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে সময় উপভোগ করবেন। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। নতুন যোগাযোগ স্থাপন এবং ব্যবসার প্রসারের জন্য গৃহীত ভ্রমণ অত্যন্ত ফলদায়ক হবে।

কুম্ভ:কাজের ফাঁকে ফাঁকে আরাম করার এবং রাত গভীর করা এড়াতে চেষ্টা করুন। কারও সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়। আপনার সমস্যা গুরুতর হবে- কিন্তু আপনার চারপাশের মানুষেরা আপনার ব্যথা লক্ষ্য করবে না- সম্ভবত তারা এটা তাদের বিষয় নয় বলেই মনে করবে। প্রেম অপরিমিত, সীমাহীন; আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন। কিন্তু আজ আপনি তা অনুভব করবেন।

মীন:আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। প্রেমের জীবন গতিশীল হবে। আপনি একটি প্রকল্প সম্পূর্ণ করার জন্য আজ অনেক পরিতৃপ্তি পাবেন- যা আপনার বহুদিন পূর্বে শুরু করা উচিত ছিল। এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন। আপনি এই সময়ের ব্যবহার আপনার ইচ্ছা পূরণে করতে পারেন।আপনি কোনো বই পড়তে পারেন অথবা আপনার মন পছন্দ গান শুনতে পারেন।